হোম » খেলাধুলা » কোপায় মেসি নিজের সেরাটাই খেলেছে: মার্টিনো
কোপায় মেসি নিজের সেরাটাই খেলেছে: মার্টিনো

কোপায় মেসি নিজের সেরাটাই খেলেছে: মার্টিনো

সদ্য শেষ হওয়া কোপা আমেরিকার ফাইনালে হেরে যাওয়ার কারণে সমর্থকদের ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিকে। শিরোপা নির্ধারণী ম্যাচে স্বাগতিক চিলির কাছে আলবেসেলিস্তারা পেনাল্টিতে হেরে বসে। আর পুরো আসরে মাত্র একটি গোল করা বার্সেলোনা স্ট্রাইকারের সমালোচনার শিকার হতে হয়।

এদিকে চারপাশে যখন সমালোচনার তোপে মেসি তখন চারবারের ব্যালন ডি’অর জয়ী এ ফুটবলারের পাশে দাড়ালেন আর্জেন্টাইন কোচ জেরার্ডো মার্টিনো। তিনি বিশ্বাস করেন কোপা আমেরিকায় মেসি জাতীয় দলের হয়ে নিজের সেরাটাই খেলেছেন।

কোপার শিরোপায় চুমু দিতে না পারলেও ২৮ বছর বয়সী এ তারকা টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছিলেন। তবে সেরা ফুটবলারের পুরস্কারটি তিনি নিতে অনিচ্ছা প্রকাশ করেছিলেন। আর মার্টিনো জানিয়েছেন, মেসির পারফরম্যান্স ছিল অসাধারণ।

টাটা মার্টিনো বলেন, ‘আমার মতামত হচ্ছে, মেসির কোপা আমেরিকার পারফরম্যান্স ছিল সেরা। আমি এমন সমালোচনার বিরুদ্ধে। কারণ সে অসাধারণ। এটার কোন ব্যখ্যা হয় না।’

এদিকে আলেহান্দ্র সাবেলার পর আর্জেন্টিনার কোচ হওয়া মার্টিনো কোপার ফাইনালে হারের কারণ এখন খুঁজে বেড়ান বলে জানিয়েছন। আর ফাইনালে হারের কষ্ট এখনও তার পিছু ছাড়েনি।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

Close [X]