ভালোবাসাকে আমি সবসময় অনেক বেশি গুরুত্ব দেই: ক্যাটরিনা

বলিউডে এবছর ক্যাটরিনার পর পর তিনটি প্রেমের সিনেমা মুক্তি পেলেও সত্যিকার জীবনে প্রেমে খুব একটা সফল নন তিনি। তারপরেও ‘ফিতুর’, ‘বার বার দেখো’ ও ‘জগ্গা জাসুস’- এই তিন ভালোবাসার সিনেমার প্রধান অভিনেত্রী বলেছেন জীবনে তিনি ভালোবাসাকে অনেক বেশি গুরুত্ব দেন।

ক্যাটরিনার আসন্ন তিনটি ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা এবং কথিত সাবেক প্রেমিক রণবীর কাপুর। তবে ক্যারিয়ারে দীর্ঘদিন কোনও প্রেমের ছবি করেননি ক্যাট। ক্যাটের দাবি, তাঁর এই তিনটি সিনেমা প্রেমের হলেও, একে অপরের থেকে একেবারেই ভিন্নধারার। ক্যাটরিনা বলেন, আপনি ভালোবাসার আদর্শে বিশ্বাস করতে পারেন। আমি জানি এটা আমার জন্য গুরুত্বপূর্ণ। আমি ভালোবাসাকে জীবনে অনেক বেশি গুরুত্ব দেই। এই বিষয়ে আমি অনেকটা আদর্শগত দৃষ্টিভঙ্গি পোষণ করি।

তবে প্রেম নিয়ে অনেকগুলো ছবি করার পরেও, অভিনেত্রীর দাবি, ভালবাসাকে এক কথায় ব্যাখ্যা করা খুবই কঠিন। বিখ্যাত উর্দু কবি গালিবও প্রেমকে বর্ণনা করতে পারেননি। ভালবাসাকে কে কেমন ভাবে পাবে, কী চেহারায় কীভাবে পেতে চায়, তা কয়েকটি শব্দে বর্ণনা করা যায় না। ক্যাটের ‘ফিতুর’ যদি ক্লাসিক্যাল রোম্যান্টিক হয়, তাহলে ‘জগ্গা জাসুস’ একটু অন্যধারার প্রেমের ছবি। আর ‘বার বার দেখো’তে প্রেম আসবে আকস্মিক ভাবে। চার্লস ডিকেন্স-এর ‘গ্রেট এক্সপেকটেশন’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘ফিতুর’।
পিটিআই

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3317 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন