ফ্রীলান্সিং; অনলাইন মার্কেট-প্লেস থেকে আয় (অনলাইন থেকে আয় করার ক্ষেত্রে আপনি সফল হবেনই)

Challenge: এই পোস্ট অনুযায়ী কাজ করলে সফল হবেনই। সফলতা গ্যারান্টেড।

ফ্রীলান্সিং বা মুক্তপেশা বর্তমান সময়ে বাংলাদেশের প্রেক্ষাপটে সবচেয়ে আলোচিত কর্মক্ষেত্র। ফ্রীলান্সিং বলতে বোঝায় কারো অধীনে না থেকে নিজের ইচ্ছে মত কাজ/পেশা/চাকরি করা। আর প্রযুক্তির এই যুগে ফ্রীলান্সিং এর সবচেয়ে ভালো প্ল্যাটফর্ম হলো অনলাইন। প্রযুক্তি-প্রজন্ম বা, Tech-Generation অনলাইন থেকে আয়ের হাজারো মাধ্যম খুঁজে বের করেছে। অনলাইন থেকে আয়ের জন্য যেমন কাজ জানতে হবে তেমনি কাজে দক্ষও হতে হবে। এখন প্রশ্ন হলো এই কাজ গুলো কী?

অনলাইনে আয়ের বিভিন্ন প্ল্যাটফর্ম রয়েছে। প্ল্যাটফর্ম যেমন ভিন্ন তেমনি প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে কাজও ভিন্ন ভিন্ন। সকল প্ল্যাটফর্মের সাধারন কিছু কাজ হলো : Programming, Web Developing, Web Designing, SEO, Graphic Designing ইত্যাদি।

কাজ জানা ব্যতীত কি অনলাইন থেকে আয় করা সম্ভব নয়?

অবশ্যই সম্ভব।

Programming, Web Developing এগুলো আপনাকে অনলাইনে আপনার ক্যারিয়ার ঘঠনে সহায়তা করবে। আপনার দীর্ঘমেয়াদি কর্মক্ষেত্র নিশ্চিত করবে এই কাজ গুলো। তবে আপনার উদ্দেশ্য যদি হয় শুধুই আয় করা তবে আপনি ঠিক পোস্টটিই দেখছেন।

অনলাইন থেকে আয় {পিটিসি (PTC) সাইট};

PTC- Paid To Click. অর্থাৎ আপনার ক্লিক এর বদলে আপনাকে পে করবে।

কিসে ক্লিক? কেন ক্লিক?

PTC site হলো এমন কিছু ওয়েবসাইট যা অন্য কোন নতুন বা কম জনপ্রিয় ওয়েবসাইট (সাধারনত যেসব ওয়েবসাইটের Visitor কম) এর কাছ থেকে টাকা (Dollar) এর বিনিময়ে Visitor পাইয়ে দেবার চুক্তি করে। PTC সাইটটি ওই সাইটটিকে যত Visitor পাইয়ে দেয় তার উপর ভিত্তি করে কিছু টাকা পায়। আপনি কোন PTC সাইটের Add. এ ক্লিক করলে তা আপনাকে কোন নতুন ওয়েবসাইট এ নিয়ে যায় এবং PTC সাইটটির নিয়মানুযায়ী ক্যাপচা লিখতে হয় বা কিছু সময় সার্ফ করতে হয় বা অন্য কিছু করতে হয়। তার বদলে PTC সাইটটির আপনার অ্যাকাউন্ট এ কিছু টাকা জমা হয় যা অনেক কম। তবে PTC সাইটের বিভিন্ন্য শর্ত পূরণ করে বেশি মূল্যের বিজ্ঞাপন দেখে বেশি আয় করা যায়।

সব PTC সাইট Legit বা আসল না। তাই আজেবাজে সাইটে কাজ করা মানে আপনার মুল্যবান সময় নষ্ট করা।

আমি আপনাদের আজ ৫টি Trusted Legit Ptc সাইটের সাথে পরিচয় করিয়ে দেব। এগুলো থেকে আয় করা খুবই সহজ। শুধু এই পাঁচটি সাইট থেকে আয় করে আপনি হতে পারবেন একজন সফল অনলাইন আর্নার(Earner) বা উপার্জন-কারী। এই ৫টি সাইটে কাজ করুন, বাজি ধরে বলতে পারি আপনি সফল হবেনই

Trusted Ptc Sites:

১) Littlebux:

এটা একটা Trusted High Paying PTC সাইট। 1,26161 এর বেশি ব্যবহারকারী. ১১০% Legit এবং Paying. অনেক বাংলাদেশি এই সাইটে কাজ করেন। বাংলাদেশীদের মধ্যে থেকে একজন এডমিন আছেন। বাংলাদেশীদের জন্য আলাদা একটা ফোরাম আছে। Add click করে বা Referal Link থেকে বা বাজি ধরে, Luck Check করে আরো নানা ভাবে এই সাইট থেকে আয় করতে পারেন। এই সাইট  থেকে আয় করে আপনি সফল হবেনই।

Registration করতে: http://www.littlebux.com/referral/HasiburNasif .

 

২) Paidverts:

এটিও একটি Trusted PTC সাইট। ৭০,০০০+ User. Paidverts থেকে আয় করা খুব সহজ। ক্যাপচা এন্ট্রি করে কাজ করতে হবে, গেম খেলে আয় করা যাবে, Luck Check করে আরো নানা ভাবে এই সাইট থেকে আয় করা যাবে।

Registration করতে: https://www.paidverts.com/ref/HasiburNasif .

৩) Ayuage:

 

এটা একটা ইন্ডিয়ান ওয়েবসাইট। ১০০% Trusted. এটাতে কাজ করা একটু কঠিন। কিন্তু High Paying এবং বুঝতে পারলে প্রথম থেকেই দিনে .5-$1 পর্যন্ত আয় করতে পারেন।

 Registration করতে: http://www.ayuwage.com/?reg=259581 .

৪)Neobux(King Of PTC):

PTC World এর King Neobux। ৮ বছর ধরে Neobux অনলাইনে আছে এবং পেমেন্ট করছে। তাই ৯৯৯% Trusted এবং Legit. User সংখ্যা ১ মিলিয়ন ছাড়িয়েছে। এই সাইট সম্পরকে বেশি কিছু বলার নেই। Google এ সার্চ করে আরো জানতে পারেন।

Registration করতে:  https://www.neobux.com/?r=HasiburNasif .

৫)Traffic Monsoon:

Traffic Monsoon বিশ্বের সেরা Revenue Share PTC সাইট। Userfriendly এবং হাই পেয়িং। এটা থেকে ইনকাম করা খুব সহজ। 110% গ্যারান্টেড ইনকাম। এই সাইটের Alexa Rank খুব ভাল। এটা সম্পর্কে বেশি কিছু বলার নেই।

Registration করতে: https://trafficmonsoon.com/?ref=HasiburNasif .

কোন ওয়েবসাইটে কাজ করতে সমস্যা হলে বা কাজ করার নিয়ম বা পদ্ধতি বুঝতে না পারলে আমাকে জানাবেন। আমার ইমেইল: hasiburnasif@gmail.com . পরবর্তীতে আলাদা আলাদা ভাবে প্রত্যেকটি PTC সাইট নিয়ে Tune করার ইচ্ছা আছে।

পোষ্টটি লিখেছেন: HasiburNasif

এই ব্লগে 2 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন