হোম » ওয়েব ব্রাউজার » ইউসি ব্রাউজার ব্যবহারকারীদের মিলনমেলা
ইউসি ব্রাউজার ব্যবহারকারীদের মিলনমেলা

ইউসি ব্রাউজার ব্যবহারকারীদের মিলনমেলা

জনপ্রিয় মোবাইল ব্রাউজার ইউসি দেশে প্রথম বারের মত তাদের ব্যবহারকারীদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করে। ইউসি ব্রাউজার ইউজার কমিউনিটির উদ্যোগে আজ রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে ২১৫ জন ব্যবহারকারীদের নিয়ে মিট আপ অনুষ্ঠিত হয়। এই আয়োজনের মিডিয়া পার্টনার ছিল বাংলামেইল২৪ডটকম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউসি ব্রাউজার বাংলাদেশ কমিউনিটির প্রধান মীর রাসেল, কমিউনিটি ম্যানেজার আসিফ আলমগীর, অর্গানাইজার, সারাফাত আহমেদ এবং ব্র্যান্ড অ্যাডভোকেট আসিফ ইকবাল।

অনুষ্ঠানের শুরুতেই ইউসি ব্রাউজার সম্পর্কে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে বিস্তারিত তথ্য তুলে ধরেন মীর রাসেল। তিনি বলেন, ‘২০০৪ সালে ব্রাউজারটির যাত্রা শুরু হয়। প্রতিদিন ১০ কোটি মানুষ ইউসি ব্রাউজার ব্যবহার করছে। ২০১৪ সাল থেকে ইউসি বাংলাদেশের বাজার নিয়ে কাজ শুরু করে। এদেশে প্রতিদিন কয়েকলাখ মানুষ ব্রাউজারটি ব্যবহার করছে।

রাসেল জানান, ইউসি ব্রাউজারের বাংলা ভার্সন চালু করার জন্য কাজ চলছে। এছাড়া খুব শিগগিরই ইউসি ব্রাউজার ইউজার কমিউনিটি চালু করা হবে।

অনুষ্ঠানে ব্রাউজারটির ব্যবহারকারীরা তাদের অভিজ্ঞতা ‍তুলে ধরেন। ব্রাউজারটি নিয়ে অভিজ্ঞতা বিনিময় করেন, মাহফুজ, সিয়াম, সোলায়মান, বনফুল, চয়ন, অংকন এবং আল-আমিন।

এরপর ব্যবহারকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কমিউটিনিটির সদস্যরা। এরপর অংশগ্রহণকারীদের নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। কুইজে তিনজন প্রতিযোগীকে বিজয়ী করা হয়। বিজয়ীরা হলেন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বাধন চন্দ্র দে এবং সজল। এরা ইউসি ব্রাউজারের সৌজন্যে ৫০০ টাকার মোবাইল রিচার্জ পাবেন।

এছাড়া, ইউসি ব্রাউজার ব্যবহারকারীদের নিয়ে অনলাইনে প্রতিযোগিতার আয়োজন করা। প্রতিযোগিতাটি চলবে আজ রাত ১২ টা পর্যন্ত। প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে এই ঠিকানায়: bit.ly/ucersquestion

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

-->