বৃহস্পতিবার , ১৮ অক্টোবর ২০১৮
হোম » বিনোদন » সংসার ভাঙার খবর ভুয়া : প্রভা
সংসার ভাঙার খবর ভুয়া : প্রভা

সংসার ভাঙার খবর ভুয়া : প্রভা

অভিনেতা অপূর্বর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালের ১২ জুলাই মাহমুদ শান্তকে বিয়ে করেন সাদিয়া জাহান প্রভা। পারিবারিক সম্মতিতে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। মাহমুদ শান্ত একটি বেসরকারি চাকরির পাশাপাশি সংগীতচর্চা করেন।

সম্প্রতি প্রভা-শান্তর সঙ্গে গড়ে তোলা দ্বিতীয় সংসার ভাঙার খবর কিছু পত্রিকায় প্রকাশ হয়। এ বিষয়ে প্রভার কাছে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, ‘সংসার ভাঙার খবরটি ভুয়া।’ তবে এ ব্যাপারে প্রভা বিস্তারিত কিছু বলেননি।

এ মুহূর্তে প্রভা আলভী আহমেদের পরিচালনায় একটি ধারাবাহিক নাটকের শুটিং করছেন। এ ছাড়া আসন্ন ঈদ উপলক্ষে বেশ কিছু খণ্ড নাটক ও টেলিফিল্মে অভিনয় করে ব্যস্ত সময় পার করছেন তিনি। মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও আপাতত কোনো বিজ্ঞাপন করছেন না প্রভা। তিনি বলেন, ‘আমি অভিনয় মন দিয়ে করে যেতে যাই। অভিনয়ের প্রতিই আমার সব ভালোবাসা।’

টিভি পর্দায় প্রভা অভিনীত নাটক প্রশংসিত হলেও এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রে কাজ করেননি। প্রস্তাব পেলেও বারবার ফিরিয়ে দিয়েছেন তিনি। মনের মতো ভালো গল্প ও চিত্রনাট্য পেলে চলচ্চিত্রে কাজ শুরু করবেন বলে জানান জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী।

চলচ্চিত্রে ব্যস্ততা যদি বেড়েও যায় তারপরও চেষ্টা করবো নাটকের সঙ্গে থাকতে। ধারাবাহিকতা বজায় রাখতে এরই মধ্যে প্রস্তুতিও শুরু করেছেন প্রভা। ঈদ সামনে রেখে হারুন রশুর পরিচালনায় ‘এখন সময় চারটা বেজে পঁয়তাল্লিশ মিনিট’ খণ্ড নাটকের কাজ শেষ করেছেন তিনি।

গেল ঈদে এনটিভিতে প্রচারিত প্রভার ‘আতর মুন্সী’ ও ‘মেট্রোপলিটন লাভ’ নাটক দুটি প্রশংসিত হয়। এনটিভি

পোষ্টটি লিখেছেন: Rakibul Hasan

Rakibul Hasan এই ব্লগে 7 টি পোষ্ট লিখেছেন .

-->