হোম » অনলাইন আয় » আজ আমি যে সাইটটির কথা আলোচনা করব তা হলো “TRAFFICMONSOON“
hy

আজ আমি যে সাইটটির কথা আলোচনা করব তা হলো “TRAFFICMONSOON“

আজ আমি যে সাইটটির কথা আলোচনা করব তা হলো “TRAFFICMONSOON“
যদি কেউ টাকা না পান তাহলে গালাগাল দিয়েন আমাকে যত খুশি।আমি আজকেই প্রথম পেমেন্ট পেয়েছি।

এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো নির্দিষ্ট সময় অপেক্ষা করতে হবে না ।

আজ আমি এখানে ধারাবায়িক ভাবে কাজ করার নিয়মটা বলে দেব এই নিয়মে কাজ করলে আপনি প্রথম দিন থেকেই ভাল আয় করতে পারবেন।
Trafficmonson নিয়ে পোষ্টের আর শেষ নাই। কারন এটা থেকে সবথেকে বেশি আয়। বর্তমানে আমার আয় ৫-৬ ডলার।

কাজের ধাপঃ

সঠিকভাবে একাউন্ট তৈরি করা।
সব এড সময় মতো দেখা।
রেফারেল বানানো।
১০টি surf এড নিয়মিত দেখা।
ডলার কেস আউট করা।
Share Up To 110 % – 10% Affiliate Program

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ

একটি কম্পিউটার অথবা লেপটপ।
ইন্টারনেট কানেকশন।
একটি ইমেইল একাউন্ট।
পেইজা অথবা পেপালের একটি একাউন্ট।

এবার কাজ শুরু করা যাকঃ

1. সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ

প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে। রেজিস্টোর করতে Trafficmonsoon-এই লিংখে ক্লিক করুন।

আমার রেফারেল লিংখঃ https://trafficmonsoon.com/?ref=bakarsmart

এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে Create Account/Signup-এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন।

First Name : or Last Name : (এখানে আপনার নাম দিন)
Phone: (এখানে আপনার মোবাইল নম্বার দিন)অবশ্যই আপনি সবসময় যে নাম্বার ব্যবহার করেন সেই নাম্বার দিবেন।
Email Address : (এখানে আপনার ইমেইল একাউন্টটি দিন। এই একাউন্টে আপনার একাউন্টের সকল তথ্য দেওযা হবে)
Retype E-mail: (একই ইমেইল একাউন্ট আবার দিন।)
Enter Username: (এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন। এর মধ্যে কোনো স্পেইস হবে না)
Setup a Withdraw Code: or Retype Code: (এখানে চার ডিজিটের বেশি একটি পিন নম্বার দিন। ডলার কেস আউট করার সময় এই পিন দিতে হবে)
Define Password (Letters and Numbers): or Retype Password: ( এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন। )
Payment Information: (এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিটসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন। আর কোনটাতে একনউন্ট না থাকলে আপনার একাউন্টের ইমেল তিনটিতেই দিয়ে দিন।
এবার I understand and fully agree to TrafficMonsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন ।
এবার “I understand and fully agree to TrafficMonsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable” মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন । [এবার আপনি একটি সমস্যা দেখতে পারেন যে, সাইট আপনাকে বলবে আপনার আইপি দিয়ে ইতিমধ্যে একটি একাউন্ট খুলা হয়েগিয়েছে। এখন আপনি কি করবেন। আমি বলে দিচ্ছি, আপনি আপনার মডেমটি ডিকানেক্ট করে আবার কানেক্ট করুন। মডেম অথবা সিমে প্রতি ডাকা কানেকশনে IP Address পরিবর্তন হয়। তও আপনি একটা নতুন IP নিন। এবার Setup a Withdraw Code:, Retype Code:, Define Password (Letters and Numbers): এবং Retype Password: গুলো আবার আগের মত দিয়ে “Proceed” এ ক্লিক করুন। যদি আবারও না হয় তাহলে এভাবে দুই তিনবার চেষ্টা করার পরই একাউন্ট সফলভাভে তৈরি হয়ে যাবে।

এবার আপনাকে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। Trafficmonsoon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্টের একটি একটিবিশন লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে “Active!” এ ক্লিক করে আপনার একাউন্ট একটিব করুন। “Active” এ ক্লিক করার পর অটোমেটিক আপনার একাউন্টে লগিন হবে। এবার “Edit Profile”-এ গিয়ে আপনার Profile কম্পিলিট করুন। এবার লগ আউট করে আবার লগিং করুন। দেখবেন আপনার একাউন্টে নিয়মিত এডগুলা চলে এসেছে। সবগুলো দেখুন আর আপনার রেফারেল লিংটি সংগ্রহ করুন।
Share Up To 110 % – 10% Affiliate Program

2. সব এড সময় মতো দেখাঃ

একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল পতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। [একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হবে। সমস্যা হলে একই নিয়মে মডেম ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন।] লগিং করে কিছু এড পাবেন এড বেলু 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে ১০-২০ টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন রাত ১২টার পর প্রথম এড দেয় তারপর সকাল ৫টার পর আবার এড দেয় আবার বিকালেও কিছু কিছু এড দেয় তবে প্রতিদিন দেয় না।
Share Up To 110 % – 10% Affiliate Program
3. রেফারেল বানানোঃ

এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে ১০-২০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও ১০-২০ পাবেন প্রতিদিন। তাহলে আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন ১০ + ১০ = ২০ সেন্ট।

এখন আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনি তত বেশি আয় করতে পারবেন এখন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে,

যদি ১০ সেন্টের এড দেয় তাহলে, ১০ × ২০ = ২ ডলার + আপনার আয় ১০ সেন্ট মোট ২ডলার ১০ সেন্ট এখন আপনি এইভাবে যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে।
Share Up To 110 % – 10% Affiliate Program
4. ১০টি surf এড নিয়মিত দেখাঃ

আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক একটি এড দেখে “Next“-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে এভাব মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন “Start Surfing” এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের ১০০% কমিশন পাবেন। তাই এই ১০টি এড দেখা খুব প্রয়োজন।

5. ডলার কেস আউট করাঃ

আপনার একাউন্টে যখন ২ ডলারের বেশ হবে তখন আপনি সাথে সাথে কেস আউট করতে পারবেন। এই সাইট কেস আউট করার সাথে সাথে ডলার একাউন্টে টান্সফার করে দেয়।

বাংলাদেশে পেপাল সাপোর্ট করেনা। তাই পেজা তে একটি আকাউন্ট খুলুন।ভয় পাবেননা !এটা খুব কঠিন কিছু না।একবার পেজার ওয়েবসাইতে যান।আশা করি সব বুঝতে পারবেন।আর বুঝতে না পারলে ইউটিউব এ গিয়ে How to create payza account from Bangladesh লিখে সার্চ করুন।আপনি আপনার একাউন্টের টাকা পেজা তে সেন্ড করে তারপর পেজা থেকে বাংলাদেশের যে কোন ব্যাংক একাউন্টে আপনার টাকা পাঠিয়ে তা তুলতে পারবেন।

যদি কেউ টাকা না পান তাহলে গালাগাল দিয়েন আমাকে যত খুশি।আমি আজকেই প্রথম পেমেন্ট পেয়েছি।

যদি ধৈর্য ধরে এগোতে পারেন তবে আমার মত আপনারও হাতে সফলতা ধরা দেবেই তা সুনিশিত।ধৈর্যই সফলতার চাবিকাঠি। আগে কিছুদিন কাজ করুন। তারপর আপনার ইনকাম দেখেই সবার হিংসে হবে। বাংলাদেশে এখনো এমন অনেকেই আছেন যারা শুধু মাত্র পিটিসি সাইটে কাজ করে মাসে ৩০ হাজার টাকা রোজগার করেন।আমিও তাদের মাঝে একজন। যদি আমার কথা মত কাজ করে যেতে পারেন তবে আশা করা যায় যে শীঘ্রই আপনিও বাসায় বসেই অনলাইনে রোজগার করতে পারবেন আমার মত।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

Close [X]