একদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে

Loading...

শান্তা ছদ্মনাম ঃ

আসসালামু আলাইকুম ভাইয়া। আমার আইডিটা গোপন রাখবেন প্লিজ।দুইবছর ফেসবুকে একটা ছেলের সাথে আমার রিলেশন হয়। তখন আমি নবম শ্রেনীতে পড়ি।

বয়সে সে ছিলো আমার দশ বছরের বড়। কেন জানি না সবকিছু জেনেবুঝেই তাকে আমি ভালোবেসেছিলাম।সে অনেক দূরে থাকতো তাই আমাদের বেশি একটা দেখা হতো না। মাসে একবার আমরা দেখা করতাম। আমার রিলেশনের কথাটা আমি আমার মাকে বলি। আপত্তি থাকা সত্বেও মা আমাকে কখনো কথা বলতে বাঁধা দেয়নি। কিন্তু বাইরে একা একা দেখা করতে দিতে চাইতো না এবং গেলেও মা আমার সাথে যেতো। যা আমার আর ওর উভয়ের কাছে বিরক্তিকর ছিলো। কিন্তু আমার লুকিয়ে দেখা করার সুযোগ ছিলো না। আর সাহসও পাইনি যদি মা জানতে পেরে আমাকে আটকে দেয়।

একদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে। আমি রাজি না হওয়ায় সে আর জোর করেনি। কিন্তু কিছুদিন পর থেকেই সে আমাকে অবহেলা করতে থাকে। এমনকি আমি না বললে সে দেখাও করতো না। ইচ্ছে করে কখনো ফোন দিতো না। আমি কারণ জিঙেস করলে সে বলতো আমার মা সাথে থাকে বলেই দেখা করতে চায় না। একসময় সম্পর্কটা শুধুমাত্র একটা ফরমালিটির মধ্যে সীমাবদ্ধ হয়ে গেলো।

সামনে আমার এসএসসি পরীক্ষা থাকায় আমি কিছু করতেও পারছিলাম না এবং হতাশায় ভুগছিলাম।তাই বাধ্য হয়ে তাকে বলেছিলাম সম্পর্কটার কিছু করতে। সে হঠাৎ করেই আমাকে বলে যে সে আমার সাথে আর কোনো সম্পর্ক রাখতে চায় না। আমি অনেক কান্নাকাটি করি কিন্তু সে তার সিদ্ধান্ত বদল করে না।

এখনো তাকে আমি ভালোবাসি তাকে ভুলতে পারি না। সবচেয়ে বড় সমস্যা হলো আমি প্রায় সময়ই তাকে ফোন করে কথা বলি। সে আমার সাথে কথা বললেও আমাকে কষ্ট দিয়ে কথা বলে। তবুও আমি তারসাথে কথা না বলে বেশীদিন থাকতে পারি না। এডমিন ভাইয়া আমার এখন কি করা উচিত কিছুই বুঝতে পারছি না। আমি কি তার কাছে ফিরে যাবো নাকি যেমন আছি তেমনই থাকবো

পরামর্শঃ

অপেক্ষায় থাকুন খুব দ্রুত ফিরে আসছি আপনার কাছে

আরো পড়ুন
আপু পুরোপুরি নগ্ন হয়ে আমার যোনীতে…..
কি আছে নারীর পরিমনির স্তনে?
দেখুন এক সাথে ছয় বউ নিয়ে রাতে কিভাবে আছে….
আপু আমি বাসর রাতে দেখি ওর সেটা নেই….
আপু ও বলে বিয়ের আগে হলেও যা বিয়েতে পরে হলেও তা এই বলে দিনের পর দিন…

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3317 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন