আপু পুরোপুরি নগ্ন হয়ে আমার যোনীতে…..

somokami

ভিন্ন.কম ডেস্ক: আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে, আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে, কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে আমরা সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে। প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি।

ঠিক তেমনি আজকেও আমাদের একজন অসহায় বোনের চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..… দীর্ঘ সময় থেকে আপনাদের বিভিন্ন সমস্যার কথা শুনে আমরা পরামর্শ দেবার চেস্টা করছি, আশা করছি এই ধারা অব্যাহত থাকবে, আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে মেইল করতে পারেন কিংবা ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন, আমাদেরকে লেখার ঠিকানা: info@bhinno.com. অথবা www.facebook.com/bhinnotips

জেরিনঃ ছদ্মনাম
ভাইয়া, আমি জেরিন। এটা আমার রিয়েল আইডি না। তারপরেও প্লিজ আইডিটা হাইড রাখবেন। আমি খুব সমস্যাতে পড়েই কথাগুলো লিখছি। আমি যখন খুব ছোট, মাত্র ফাইভে পড়ি, তখন একদিন আমার এক ফুপাতো বোন গ্রাম থেকে এসে আমাদের বাসায় থাকতে শুরু করে। আপু আমাদের বাসায় থেকে লেখাপড়া করতো। আমার আর কোন ভাই বোন নাই। তাই আপু আসার আগে, ঐ ছোট বয়সেই, আমি একা একটা ঘরে ঘুমাতাম। আপু আসার পরে আমার একাকিত্ব কেটে গেলো। রাতে আপুর সাথেই ঘুমাতাম। আপুর সাথে আমার খুব মিল ছিলো। আপু আমার সাথে এতটা ফ্রী ছিলো যে ও আমার সামনেই জামা বদলাতো।

একদিন রাতে, আমার হঠ্যাত্‍ করে ঘুম ভেঙে যায়। কেন ঘুম ভাঙলো সেটা যখন বুঝতে চেষ্টা করলাম, তখন অনুভব করলাম আমার পুরো শরীরটা কেমন যেন করছে। ঘরে ড্রিম লাইট ছিলো, তার আলোতে দেখলাম, আপু পুরোপুরি নগ্ন হয়ে আমার যোনীতে…..। আমি উঠে বসতেই আপু ঘাবড়ে গেলো। তারপর বললো এই কথা যেন কাউকে না বলি। সেদিন রাতে আপু আমাকে গোপন এই খেলাগুলো শিখিয়ে দিল। আপু আমাদের বাসায় প্রায় দুই বছর ছিলো। এই দুই বছরে এমন কোন রাত নেই যেদিন কি না এই ঘটনার পুনরাবৃত্তি ঘটে নাই।

আপুর বিয়ে হয়ে যাওয়ার পরে আমি আবার একা হয়ে যাই। তারপর থেকে আমি নিয়মিত মাস্টারবেট করতে শুরু করি। এখনো করি। কিন্তু আমি এগুলো ছাড়তে চাই।কিন্তু যতবারই ছাড়ার চেষ্টা করি পারিনা.ভাবি এসব আর করবনা, তাও হয়ে ওঠেনা। নিজের দেহটাকে নিয়ে যেসব জঘন্য কাজ আমি করেছি তা আর বলতে চাই না। প্লিজ ভাইয়া, বলেন আমি এখন কি করবো?

পরামর্শঃ এমন অনাকাঙ্ক্ষিত সমস্যা আসলে আমরা কেউ আশা করিনা,ধৈর্য্য সহকারে কিছ সময় অপেক্ষা করুন,অতিদ্রুত আপনার সমস্যার সন্তোষজনক সমাধান দেওয়া হবে

আরো পড়ুন
আপু আমি বাসর রাতে দেখি ওর সেটা নেই….
আপু ওর জন্য ধর্ম ত্যাগ করেছি আর ওর বন্ধুরা মিলে আমাকে……
ঢাকা বিশ্ববিদ্যালয়: ‘হলের এক বড় আপুর সঙ্গেই থাকতাম, একরাতে জোড় করে আপু আমাকে

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

পোস্টটি ভাল লাগলে লাইক দিন