আমি সুযোগ পেলেই তাকে বাসায় আসতে বলি এবং ইচ্ছে মতো…..

unnamed (5)
Loading...

ভিন্ন.কম ডেস্ক: আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে, আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে, কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে আমরা সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে। প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি।

ঠিক তেমনি আজকেও আমাদের একজন অসহায় বোনের চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..… দীর্ঘ সময় থেকে আপনাদের বিভিন্ন সমস্যার কথা শুনে আমরা পরামর্শ দেবার চেস্টা করছি, আশা করছি এই ধারা অব্যাহত থাকবে, আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে মেইল করতে পারেন কিংবা ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন, আমাদেরকে লেখার ঠিকানা: info@bhinno.com. অথবা www.facebook.com/bhinnotips

রুম্পা চৌধুরীঃ ছদ্মনাম

ভাইয়া দয়া করে আমার আইডিটা হাইড রাখবেন ৷আমি এর আগে একটি পেজে সমস্যার কথা জানিয়েছিলাম কিন্তু কোন উত্তর পাইনি তাই আপনাদেরকে লিখলাম৷ আমি রুম্পা চৌধুরী।পড়াশুনা শেষে সরকারি ভাল একটা জব করছি।আসল কথায় আসি,সংক্ষেপেই বলছি। জানিনা অন্য মেয়েদের কেমন,কিন্তু সেই মাধ্যমিকের পর থেকেই সবসময় নিজেকে কেমন যেন হট হট মনে হতো।

সেক্স নিয়ে ভাবতে খুবই মজা লাগত। প্রায়ই সময়ই যোনিপথ ভিজে পিচ্ছিল হয়ে থাকতো। সবসময় সেক্স করতে ইচ্ছে হতো।মাঝে মাঝেই মাস্টারবেট করতাম।দিনে দু তিন বারও করেছি।উচ্চ মাধ্যমিক পাশের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইংরেজিতে চান্স পাই।একজনের সাথে প্রেমেও পড়ি।

তার সাথে খারাপ কোন সম্পর্কে নিজেকে না জড়িয়ে এই দীর্ঘ সময়েও আমি রেগুলার মাষ্টারবেট করতাম। হঠাৎ একদিন ফেসবুকে এক কলেজ(উচ্চ মাধ্যমিকের) ফ্রেন্ড কে দেখি।কেমন যেন দুষ্টুমি করে আমার এই ফেইক আইডি থেকেই টেক্সট করি,আবেদনময়ী কিছু চ্যাট করি।

ধীরে ধীরে তার সাথে চ্যাট সেক্স,ফোনসেক্স, ভিডিও সেক্স ( মুখ ঢেকে) করা শুরু করি।এক সময় নেশার মতো হয়ে গেল।ভিডিও তে দুজন দুজনার সব দেখতাম,কিন্তু কখনোই আমার পরিচর প্রকাশ করিনি।এভাবেই বয়ফ্রেন্ডের কাছে ভাল সেজে চুপি চুপি সেই বন্ধুর সাথে ভিডিওতে অনেক কিছুই করতাম। বন্ধুটি মাঝে মাঝে রাজি হতো না। তাকে প্রায়ই টাকা দিতাম এসব করার জন্য।মাস্টার্স শেষে পরিবারের অমতেই চাকুরিতে যোগদান করি। বিয়ের কথা পাকাপাকি হয় সেই প্রেমিকের সাথেই যে বর্তমানে একজন ব্যাংকার।

২০১৫সালের জুলাই এর ২৪ তারিখে আমার বিয়ে হয় ৷বিয়ের আগে সেই বন্ধুর সাথে সব যোগাযোগ বন্ধ করে দেই। বিয়ের পর আমার স্বামী একদিনের জন্যও আমাকে তৃপ্ত করতে পারেনি৷ আমি প্রথমে ভাবতাম পরে ঠিক হবে কিন্তু হচ্ছে না৷ আমি যখনই মানুষিক ভাবে প্রস্তুতি নেই তার সাথে মিলিত হবার আর এর মাঝে কিছু করার আগেই সে বীর্যপাত করে নিথর হয়ে যায়৷ আমি তাকে সব বুঝিয়ে বলার পরও সে করতে পারেনা।

অনেক চিকিৎসা করানো হয়েছে এবং এখনো চিকিৎসা চলছে,কিন্তু কোন অগ্রগতি নেই৷ তাছাড়া ব্যাংকার রা যে এত বিজি তা হাড়েহাড়ে টের পাচ্ছি। সেই সকাল থেকে সন্ধা পর্যন্ত। সবকিছু মিলিয়ে এই অবস্থার কথা আমি কাউকে বলতেও পারছি না লজ্জায়।

এভাবে অতৃপ্তিকর জীবন মেনে নিয়েই দিন অতিবাহিত হচ্ছিল। কিন্তু হঠাৎ এক/দেড় মাস পর ঐ বন্ধুটি আরও দুজন ফ্রেন্ড সহ আমার গ্রামার বাড়ীতে হাজির,ঐ সময় স্বামী সহ গ্রামের বাড়ীতে ছিলাম।তাদের দেখেই তো আমার আত্না বের হয়ে যাওয়ার অবস্থা। কাউকে কিছুই বুঝতে না দিয়ে স্বামীর সাথে সবাইকে পরিচয় করে দিয়ে স্বাভাবিক আচরনের মাধ্যমেই তাদের বিদায় করি।অনেকদিন পর সেই বন্ধু একাই ঢাকার বাসায় হাজির।

আমি কেন এমন করলাম,প্রশ্ন করে আমাকে। তার কোন মেয়ে (ফেবুতে) ফ্রেন্ড এর সাহায্যেই নাকি আমার আসল পরিচয় বের করেছে।আমিও সব খুলে বললাম।সে প্রমিজ করল কাউকে বলবেনা,এবং আমাকে সুখী করতে চায়।আমিও আর না করতে পারি নি কারন ফোনসেক্স বা ভিডিওসেক্সে এমন কিছু বাকি নেই যে আমরা করিনি।সেদিন প্রথম তার সাথে সেক্স করি এবং এত সুখ পেয়ছিলাম যা প্রকাশ করা সম্ভব না।এর পর থেকেই আমি সুযোগ পেলেই তাকে বাসায় আসতে বলি এবং ইচ্ছে মতো সেক্স করি।কিন্তু আমার চাকরি,বাসায় সুযোগ,স্বামীর অফিস,ফ্রেন্ডের সময় সুযোগ সব কিছু মিলাতে গেলে মাসে ২/১দিন ছাড়া তার সাথে মিলিত হবার সুযোগ পাইনা।ফলে এখনও রেগুলার মাস্টারবেট করা ছাড়া পুরোপুরিভাবে যৌনতৃপ্তি পাইনা।

গুছিয়ে লিখতে পারলাম না।অনেক গুরুত্বপূর্ন কথাও বাদ দিয়েছি কারন এত লম্বা লিখা বিরক্তিকর। দিন দিন সেই বন্ধুর প্রতি খুবই দুর্বল হয়ে যাচ্ছি। কারন তার সঙ্গম ডিওরেশন অনেক বেশী এবং শৃঙ্গারও করে পাগল করে দেওয়ার মত করে।সে তুলনায় আমার স্বামী কিছুই পারেনা।আর আমিও আমার যৌবনকাল চরমভাবে উপভোগ করতে চাই।সেই বন্ধুটির পরিবার নাকি তার বিয়ের জন্য মেয়ে খুজতেছে।

আমি চাই সে কাউকে কোনদিন বিয়ে করবেনা,আমিই তার সব প্রয়োজন পুর্ন করব। যেহেতু আমি নিজের পছন্দে বিয়ে করেছি তাই স্বামী কে ডিভোর্স দিয়ে বন্ধুটিকে বিয়ে করতেও চাইনা,কারন পরিবার,সমাজ কি বলবে? তাছাড়া স্টাটাস বলতে একটা বিষয় তো আছেই।কিন্তু এভাবে কতদিন?আমি আসলে কি করতে পারি? প্লিজ ভাইয়া ভাল একটা সমাধান দিবেন।

পরামর্শঃ আমাদের সাথেই থাকুন এবং কমেন্টস বক্স ফলো করুন,অতিদ্রুত আমাদের মতামত আপনার কাছে পোঁছে যাবে।

বিঃদ্রঃ কেউ আমাদের কাছে লিখতে চাইলে সাবলীলভাবে বাংলায় লিখতে হবে এবং ধৈর্য্য সহকারে অবশ্যই অপেক্ষা করতে হবে।

আরো পড়ুন
আপু পুরোপুরি নগ্ন হয়ে আমার যোনীতে…..
একদিন আমার বয়ফ্রেন্ড সুযোগ পেয়ে আমাকে শারিরীক সম্পর্ক করতে বলে
আপু আমি বাসর রাতে দেখি ওর সেটা নেই….
আপু ওর জন্য ধর্ম ত্যাগ করেছি আর ওর বন্ধুরা মিলে আমাকে……

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন