পাঁচ ধরনের ছেলেরা সব সময় প্রতারণা করে….

photo-1460534707
Loading...

কিছু ছেলেরা সহজেই প্রতারণা করতে পারে। ছবি : সংগৃহীত
কিছুদিন ধরেই হয়তো একজন ছেলেকে আপনার খুবই ভালো লাগছে। হয়তো তার প্রেমেও পড়ে গেছেন। সাবধান, সুদর্শন হলেই, আকর্ষণীয় বাচনভঙ্গি থাকলেই চট করে কারো প্রেমে পড়বেন না। সামান্য ভুলে আপনিও প্রতারণার শিকার হতে পারেন। টাইমস অব ইন্ডিয়ায় পাঁচ ধরনের প্রতারক ছেলেদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। ভুল মানুষের প্রেমে পড়তে না চাইলে একবার চোখ বুলিয়ে নিতে পারেন।

যার মায়ের সঙ্গে সম্পর্ক ভালো না

যেসব ছেলে মা-পাগল হয়, তাদের মেয়েরা খুব একটা পছন্দ করেন না। কিন্তুই এরাই প্রকৃতপক্ষে ভালো সঙ্গী হয়। এরা কখনোই প্রতারণা করে না। আর যেসব ছেলেদের মায়ের সঙ্গে সম্পর্ক ভালো না, তারা কখনোই মেয়েদের সম্মান করতে পারে না। আপনি যদি দেখেন, সে তার মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করছে, তাকে অপমান করে কথা বলছে তাহলে বুঝবেন আপনাকেও সে সম্মান করবে না এবং আপনার সঙ্গেও সম্পর্ক বেশিদিন টিকবে না।

রহস্য মানব
অনেক ছেলে সব সময় রহস্য করতে পছন্দ করে। কোনো প্রশ্ন করলে অনেক ঘুরিয়ে উত্তর দেয়। আবার এদের ফোনে আপনি কোনো মেসেজ খুঁজে পাবেন না। এমন ছেলেরা অনেক চালাক প্রকৃতির হয়। এমন রহস্য মানব থেকে যত দূরে থাকবেন, ততই ভালো।

বিয়ের কথা শুনতে নারাজ
অনেক ছেলেই প্রেমের জন্য একপায়ে রাজি কিন্তু বিয়ের কথা বললেই দৌড়ে পালায়। এ ধরনের ছেলে কখনোই আপনাকে বিয়ে করবে না। এরা বেশির ভাগ সময়ই প্রতারণা করে।

যার ভুলে যাওয়ার প্রবণতা বেশি
যেসব ছেলে সব জিনিস ভুলে যায় বা ভুলে যাওয়ার ভান করে তারা অনেক বড় প্রতারক হয়। এরা আপনার কথাও একসময় ভুলে যাবে। তাই যদি কোনো ছেলে বলে- ফোন দিতে মনে ছিল না বা দেখা করার কথা ছিল ভুলে গিয়েছি, তাহলে বুঝবেন এই মানুষকে জীবনসঙ্গী করা ঠিক হবে না।

কথা গোপন করে
যেসব ছেলে তার প্রেমিকার কাছে কথা গোপন করে, সেসব ছেলে কখনোই স্বচ্ছ হয় না। তাই যদি দেখেন প্রেমিক সবকিছুই আপনার কাছ থেকে লুকাচ্ছে, তাহলে বুঝবেন সে সারা জীবনই এমন করবে। আর সে আপনার সঙ্গে সহজেই প্রতারণা করবে।

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন