ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না

inn

 

ভিন্ন.কম ডেস্ক: আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে, আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে, কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে আমরা সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে। প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি।

ঠিক তেমনি আজকেও আমাদের একজন অসহায় বোনের চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..… দীর্ঘ সময় থেকে আপনাদের বিভিন্ন সমস্যার কথা শুনে আমরা পরামর্শ দেবার চেস্টা করছি, আশা করছি এই ধারা অব্যাহত থাকবে, আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে মেইল করতে পারেন কিংবা ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন, আমাদেরকে লেখার ঠিকানা: info@bhinno.com. অথবা www.facebook.com/bhinnotips

আইরিন ছদ্মনামঃ

ভাইয়া আমার ৩৯বছর বয়স। আমার স্বামী এককজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী।আমিও একজন চাকরিজীবী আমার দুইটা সন্তান আছে প্রথম সন্তানের বয়স ১৭ বছর। সমস্যা হলো, আমি আমার ছোট জা এর সাথে অনেক ফ্রী চলাফেরা করতাম। তার একজন বয়ফ্রেন্ড ছিলো যার সাথে সে রেগুলার মিলন করত আর আমি এইটা জানতাম। তাকে অনেকবার নিষেধ করবার পরেও সে বাধা মানেনি। একদিন সে (জা) আমাকে প্রস্তাব দিয়ে বসে যে আমি যেনো ওর সাথে মিলন করি। কিন্তু আমি রাজি হইনা। সে নানা ভাবে আমাকে কনভিন্স করবার চেস্টা করতে শুরু করে এবং এক সময় সফলও হয়।

আমি যেভাবেই হোক মজা ঠাট্টার মধ্যে ওই ছেলের সাথে মিলন করে বসি যে আমার চাইতে বয়সে ৭-৮ বছরের ছোট । সেদিন ওই ছেলেটি আমার সাথে অনেক খারাপ ব্যাবহার করে। আমি তখন উঠে আসতে চাইলে ওরা দুজনে আমাকে শক্ত করে ধরে আর আমাকে একপ্রকার রেইপ করে।

এরপরে অনেকদিন ওদের সাথে কথা বলিনি কিন্তু কিছু দিন যাবত সেই জায়ের বয়ফ্রেন্ড আমাকে রেগুলার ফোন দেয় আর দেখা করতে বলে ।একদিন রাগ হয়ে দেখা করি । তখন আমাকে সে আমাদের মিলনকালের কিছু ভিডিও দেখায় যার ক্যামেরা লুকানো ছিলো কিন্তু শুরুতে একটু জায়গায় আমার ফেইস স্পস্ট দেখা যায়। ছেলেটি আমাকে তার সাথে নিয়মিত মিলন করার জন্য বলে। আমি সরাসরি মানা করে দিলে ভিডিওটা আমার ছেলেকে দেখাবে বলে হুমকি দেয়।

এখন গত একমাস থেকে রেগুলার তার সাথে মিলন করতে হচ্ছে যা খুব বেদনাদায়ক আর খারাপ বিষয়ও বটে। কারন ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না। ভাইয়া আমি মুক্তি চাই আমি জানি আমি পাপ করেছি কিন্তু পরে পরিস্থিতির স্বীকারও হয়েছি আমাকে মুক্তি দেবার মতো সাজেশন দেন প্লিজ।

পরামর্শঃ আজকের এই লেখাটির সমস্যা সমাধানের জন্য আমরা কোন মনোরগ বিশারদের কাছে পাঠাইনি সুতরাং আমাদের প্যানেল থেকে আপনার জন্য কিছু কথা বলা হলো,ভালো না লাগলে কিছুই করার নেই যে ভাবী.

ও ছেলেকে আবারো আপনি এই কাজ করার জন্য ডাকুন এবং সাথে ব্লেড রাখুন,সুযোগ বুঝে কেটে দিবেন,বাচ্চাদের যদি জিজ্ঞেস করা হয় তুমি হরলিক্স কেন খাও? তাহলে বাচ্চারা বলবে এমনি এমনি খাই,আপনি তো আর বাচ্চা না,দোষ আপনার ও আছে,আপনার ইচ্ছে না থাকলে আপনার সেই জা আপনাকে রাজি করাতে পারতো না,আপনাদের দুই মহিলাকে ঝাড়ু দিয়ে পিটানো উচিত বলে আমি মনে করি,এতে করে যদি কারও উচিত শিক্ষা হয়.

আরো পড়ুন
আপু প্রতি রাতেই আমার কাপড় খুলতে হয়….
আপু আমি বাসর রাতে দেখি ওর সেটা নেই….
জেনে নিনঃঢাকা শহরের কোথায় কোথায় কোটিপতির সুন্দরী মেয়েরা বয়ফ্রেন্ড ভাড়া করে

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

পোস্টটি ভাল লাগলে লাইক দিন