আমি ঘরে ঢুকে দেখি মামা নেই আর এই সুযোগে ও

Loading...

 

ভিন্ন.কম ডেস্ক: আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে, আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে, কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে আমরা সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে। প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি।

ঠিক তেমনি আজকেও আমাদের একজন অসহায় পাঠকের  চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..… দীর্ঘ সময় থেকে আপনাদের বিভিন্ন সমস্যার কথা শুনে আমরা পরামর্শ দেবার চেস্টা করছি, আশা করছি এই ধারা অব্যাহত থাকবে, আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে মেইল করতে পারেন কিংবা ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন, আমাদেরকে লেখার ঠিকানা: info@bhinno.com. অথবা www.facebook.com/bhinnotips

 সমস্যাঃ

ভাইয়া একটা বিপদে পড়ে আপনাকে স্বরণ করলাম। আমার মামার মেয়ের সাথে প্রায় দেড় বছর আগে সম্পর্ক ছিল। তখন আমাদের মধ্যে কোন খারাপ কিছু হয়নি। একটা কারনে আমাদের ব্রেকআপ হয়েছিলো।সে কথা না হয় নাই বা বললাম। কিন্তু কিছুদিন আগে ওদের বাসাতে একটা কাজে গিয়েছিলাম। যেয়ে দরজা নক করতেই মামার মেয়ে দরজা খুললো।

আর আমাকে বললো কি ব্যাপার তুমি? তখন আমি কোন কথা না বলে সোজা ভিতরে ঢুকে পড়ি। আর এই সযোগে ও দরজা লাগিয়ে দিয়ে, আমার পিছনে পিছনে হাটতে লাগল। এরপর আমি মামার ঘরে ঢুকে দেখি মামা নেই,ওকে জিজ্ঞেস করলে ও বলল বাসায় কেউ নেই। আমি ঘর থেকে বেরিয়ে যাচ্ছিলাম তখনি আমাকে ও বাধাঁ দিয়ে সামনে দাড়ালো। আর জড়িয়ে ধরে কেঁদে ফেললো। ও আমার কাছে অনেক ক্ষমা চাইলো তখন ওকে ক্ষমা করে ওকে জড়িয়ে ধরি আর কয়েকটা কিস করি।

যখন কিস করছিলাম তথন ও চোখ বন্ধ করে রেখেছিল। তাছাড়া জড়িয়ে ধরে রাখার সময় ওর বুক আমার সাথে লেগে থাকায় খুব উত্তেজিত হয়ে পরি। সেও কেমন জানি ওর দিকে আমাকে টানছিল। দুজনেই দূর্বল হয়ে পড়ায় সেদিন আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়ে যায়। সেক্স করার সময় বুঝতে পারি ও ভার্জিন।
ও কিছুটা ব্যাথা পেলেও শেষের দিকে আমার পিঠ খামচে ধরে নখের দাগ ফেলে দেয়।সেদিন আমাদের মধ্যে যাই হোক না কেন আমি ওকে সত্যি খুব ভালবাসি। ভাইয়া কয়েকদিন হল ওর বাসা থেকে বিয়ের জন্য চাপাচাপি করছে। ২ জায়গা থেকে দেখতেও এসেছে। ও খুব কান্নাকটি করছে ঠিকমতো খাওয়া দাওয়া পর্যন্ত করছে না। ভাইয়া আমি এখন কিভাবে ওর পাশে দাঁড়াবো? প্লিজ একটা পরামর্শ দিন।

পরামর্শঃ ধর্য্য সহকারে কিছু সময় অপেক্ষা করুন,অতিদ্রুত পাঠকের সম্মিলিত মত নিয়ে আপনার কাছে ফিরে আসছি

আরো পড়ুন
যার সঙ্গে লিভ টুগেদার করেন জয়া
ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না
আপু প্রতি রাতেই আমার কাপড় খুলতে হয়….

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3304 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন