হোম » তথ্যপ্রযুক্তি » এফবিসিসিআই-রংপুর চেম্বারের ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং উদ্বোধন
এফবিসিসিআই-রংপুর চেম্বারের ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং উদ্বোধন

এফবিসিসিআই-রংপুর চেম্বারের ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং উদ্বোধন

ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)-এর সাথে বুধবার রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি (আরসিসিআই)-এর ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং উদ্বোধন কর হয়।

এফবিসিসিআই-এর উদ্যোগে এবং এখানেই ডট কম-এর সৌজন্যে ঢাকার এফবিসিসিআই’র সম্মেলন কক্ষে ও রংপুর চেম্বারের আরসিসিআই অডিটরিয়ামে উক্ত ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ঢাকায় আয়োজিত অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাক ও টেলিেেযাগাযোগ প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম এমপি এবং বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি উপস্থিত ছিলেন।

একইসাথে রংপুর চেম্বারের আরসিসিআই অডিটরিয়ামে রংপুর চেম্বারের সভাপতি মোঃ আবুল কাশেম ও এফবিসিসিআই’র সাবেক সহ-সভাপতি ও সাবেক পরিচালক এবং রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু উপস্থিত ছিলেন।

এসময় ভিডিও কনফারেন্সে কথা বলার মাধ্যমে প্রতিমন্ত্রীদ্বয় এফবিসিসিআই এর সাথে আরসিসিআই-এর ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

ঢাকায় সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফবিসিসিআই’র সভাপতি আবদুল মাতলুব আহমাদ।

অনুুষ্ঠানে প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম এবং জুনাইদ আহমেদ পলক রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির গতিশীল নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন। একইসাথে তথ্য প্রযুক্তিকে ব্যবসায়ীক কাজে লাগিয়ে শিল্পপতি ও ব্যবসায়ীদেরকে ব্যবসা-বাণিজ্য তথা শিল্পায়নের ক্ষেত্রে বিপ্লব ঘটিয়ে এ অঞ্চলের অর্থনৈতিক কর্মকান্ডকে ত্বরান্বিত করার আহ্বান জানান।

এছাড়াও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, যতদ্রুত সম্ভব রংপুরে আইটি পার্ক স্থাপন করা হবে । এর মাধ্যমে রংপুর বিভাগের শিক্ষিত বেকার জনগোষ্ঠীর ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হবে।

এফবিসিসিআই-এর সাথে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির ভিডিও কনফারেন্স নেটওয়ার্কিং কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে রংপুরে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আহমেদ, সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক ডাম্বেল, রংপুর ওমেন চেম্বারের সভাপতি আনোয়ারা ফেরদৌসি পলি প্রমুখ।

পোষ্টটি লিখেছেন: Shawon Hossan

Shawon Hossan এই ব্লগে 15 টি পোষ্ট লিখেছেন .

-->