ও তিন রাত কাটায় আমার সাথে……

maxresdefault
Loading...

সমস্যাঃ

আজ আপনাদের কাছে এমন কিছু শেয়ার করছি যেসব কথা আজ পর্যন্ত কেউ জানেনা।আমি সুমি(ছদ্মনাম)।অনার্স 2য় বর্ষ। 1ম বর্ষে থাকতে রং নম্বরে একটা ছেলের সাথে পরিচয় হয়।সে তার নিজের পরিচয় একজন নেটওয়ার্ক স্পেশালিষ্ট হিসেবে দেয় এবং সে লন্ডন এর একটা কোম্পানীতে জব করে বলছে।তার সাথে আমার প্রায় সারাদিন কথা হত।

আমার বিএফ ছিল সে জানত এসব।আমি লোভে পরে নয় একপ্রকার মায়ায় পড়ে গেছিলাম তার।অনেক সুন্দর করে কথা বলত।তার জন্য আমি বিএফ কে ছাড়তে বাধ্য হই ।আমাদের মধ্যে সেক্সুয়াল কথা হত।একদিন দেখা করার সিদ্ধান্ত নেই আমরা এবং প্রথম দিন ই সে আমার সাথে সেক্স করে।বিশ্বাস করুর আমি অমন মেয়েনা।কিন্তু,ও কষ্ট পাবে ভেবে না করিনি।

সে আমার সাথে সারাজীবন থাকবে বলছে।ও তিন রাত কাটায় আমার সাথে।এরপর এভয়েড করা শুরু করে।ফোন দিতনা।দিলে কথা বলতো না।আমার বিশ্বাস নষ্ট হতে শুরু করে।একদিন অনেক করে জিজ্ঞাসা করার পর বলে তার ব্রেন হ্যামারেজ হয়েছে।মাথার বেইন শুকিয়ে যাচ্ছে।সে আর বাঁচবেনা।শুনে খুব কষ্টহয়,অনেক কাঁদি।কিন্তু,তার আচরন অস্বাভাবিক লাগে।

সে চায়না কেউ জানুক আমাদের কথা।একদিন বলেই ফেলল,আমার সাথে সম্পর্ক এটা কেউ জানলে তার সম্মান থাকবেনা।সে আমার ফ্যামীলি নিয়ে অনেক গালাগালি দেয় একদিন।আবার ক্ষমা চায়।আমাকে দিয়ে কসম করায় যেন তার ছবি কাউকে না দেখাই।আমি এসব কথা সম্মানের ভয়ে কাউকে জানাই নি।আমার মা জানে ওর কথা।কিন্তু আব্বু জানেনা।এদিকে সে আমার কোন খবর নেয়না এখন আর।আমি আছি নাকি নেই – কোন মাথা ব্যাথা নেই তার।কি করব জানিনা।বাড়ির সবাইকেই বা কি বলব।একটা উপায় বলুন।আমি গুছিয়ে লিখতে পারিনি।ভুল হলে মাফ করবেন।

(বি দ্রঃ তার,অসুখের কথা শুধু ওর মুখে শুনছি।ও দেখতে খুব একটা ভাল না)
ও আমার জীবনে প্রথম পুরুষ যার কাছে আমি নিজেকে বিলিয়ে দিয়েছি।ওথচ সে আমাকে এখন অন্য পুরুষকে বিয়ে করতে বলে আর বলে ভুলে যেতে ওকে।আমার ১ম বয়ফ্রেন্ডের কাছেও ফিরতে চেয়েছি কিন্তু সে এখন আর আমাকে নিবেনা বলে দিয়েছে।আমি এখন কি করব?

পরামর্শঃ অতিদ্রুত আপনার সমস্যার উত্তর পাবেন বলে আশা রাখছি

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন