কয়েকদিন পর আবার সেক্স করার জন্য ভীষণ অনুরোধ করে…

Loading...

সমস্যাঃ

আমি এক মধ্যবিত্ত পরিবারের সন্তান ।একটা ছেলের সাথে আমার দেড় বছরের সম্পর্ক ।আমি যখন ইন্টার 2nd year এ তখন ওর সাথে আমার সম্পর্ক হয় ।ছেলেটি একটা প্রাইভেট মেডিকেলে পড়ছে।ভালোভাবেই দিন কাটছিল আমাদের দুজনের।রিলেশনের প্রথম দিকে কখনও আমার কাছে খারাপ কিছু চাইতোনা।রিলেশনের ৫মাস পর থেকেই ও আমাকে শারীরিক সম্পর্ক করার জন্য বলে।আমি এতে রাজি না হয়ে না করে দিই।কিন্তু ও(ছেলেটি) রাগ করল না ।কয়েকদিন পর আবার সেক্স করার জন্য ভীষণ অনুরোধ করে।এতে আমি রাজি না হওয়াতে সে রাগ করে।তাই আমি ছেলেটিকে হ্যাঁ বলি কারণ আমি ওকে ভালবাসি।

এরপর একদিন ও ওর বাসায় ডাকে আমাকে। আমি যাই।ওইখানে যাওয়ার পর ও আমার সাথে লিপ কিস শুরু করে। করতে করতে আমার বুকে হাত দেয়।কিছুক্ষন টাচ করার পর ও যখন নিচের দিকে নামছিল তখন আমার কেন জানি মনে হল যা হচ্ছে ঠিক হচ্ছেনা।

এগুলো অবৈধ। তাই আমি হঠাত রেগে যাই এবং এসব করতে মানা করি। ছেলেটি বলে তুমিই তো করতে রাজি হয়েছ। আমি বলি এখন রাজি না। বিয়ের পর এসব হবে। কিন্তু ও আবার আমাকে টাচ করে। এতে রাগ করে চলে আসি ছেলেটির বাসা থেকে । এরপর থেকে ও বার বার আমাকে কল দিচ্ছে।

আমি ওকে কয়েকবার ignore করার চেষ্টা করেছি এবং বলেছি আমাকে ভুলে যেতে নতুবা আমাকে বিয়ে করতে ।বিয়ের কথা বললে, ও বলে আমার MBBS করা শেষ হলে বিয়ে।আমি ওকে অনেক বুঝিয়েছি,এবং কল দিতে বারণ করেছি ।কিন্তু ও কনটিনিউ আমাকে কল করে এবং বলে ও নাকি আমাকে সত্যিই ভালবাসে।যদি তাই হয় তাহলে শারীরিক সম্পর্কের কথা কেন বলে আমি বুঝি না ।আমি নিজে ছেলেটিকে ভুলতে পারব না ।আমি কি করব প্লিজ একটা সমাধান দিন??

পরামর্শঃ অপেক্ষা করুন অতিদ্রত আমরা পাঠকের কিছু মতামত সহ আমাদের পরামর্শ আপনাকে জানিয়ে দিবো

আরো পড়ুন
ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না
প্রাক্তন প্রেমিকের ছোট ভাইয়ের সাথে হোটেলে রাত কাটিয়েছি
আপু পুরোপুরি নগ্ন হয়ে আমার যোনীতে…..
আপু ওর সেটা অনেক ছোট
আমি সুযোগ পেলেই তাকে বাসায় আসতে বলি এবং ইচ্ছে মতো সেক্স করি

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3317 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন