ঐ আপু আমার থেকে 7/8 বছরের বড় ছিলো কিন্তু আমাতক দিয়ে ইচ্ছেমতো…

ঐ আপু আমার থেকে 7/8 বছরের বড় ছিলো কিন্তু আমাতক দিয়ে ইচ্ছেমতো...
Loading...

সমস্যাঃ  আমার নাম রবিন। বয়স প্রায় একুশ। ইন্টারমিডিয়েট পরীক্ষা শেষ হবার পর পরেই ফেইসবুকে খুব এক্টিভ থাকতাম। এসময় এনজেল স্বপ্না নামে একটা রিকোয়েস্ট আসে, যদি নামটা ফেইক। তবে শিউর ছিলাম এটা মেয়ে ছিল। একসেপ্ট করলাম। আস্তে আস্তে আমাদের মধ্যে পরিচয় আদান প্রদান হয়। আমার সম্পর্কে আমি মিথ্যা বলেছি, সেও মিথ্যা বলবে এটাই স্বাভাবিক। তবে আমার মিথ্যা পরিচয় দিলে ওর কেমন একটা আচরণ লক্ষ্য করতাম, তখন আমার মনে হত ও আমাকে চিনে।

ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে থাকে, প্রথমে সেক্স চ্যাট, পরে পিক সেক্স, ফোন সেক্স এবং ভিডিও সেক্স। বলে রাখা ভাল, পিক সেক্স এবং ভিডিও সেক্সে চেহারা দেখাতো না। ভিডিও চ্যাটে কথা বলার সময় তার জামার কালার গুলা আমি ভাল ভাবেই খেয়াল করতাম। ভাগ্যক্রমে জেনে গেলাম, আমার সাথে যে একাজ গুলো করছে সে আমার ফুফাতো বোন, এবং সে বিবাহিত যে আমার থেকে প্রায় ৭/৮ বছরের বড়। আমিতো সেদিন অবাক হয়ে গেলাম, আপু এটা কিভাবে করলো আমার সাথে। আপুর স্বামীর বাড়িতে যাওয়ার সুবাদে তার জামা দেখেই আমি বিষয়টা বুঝে নিয়ে সরাসরি আপুকে জিজ্ঞেস করলাম এবং আপু স্বীকার করেই কান্না শুরু করে দিল।

আপুর সম্মানের কথা ভেবে আপুকে সাপোর্ট দিয়ে বললাম আমি একথা কাউকে বলবো না, তোমাকে কান্না করতে হবে না। তারপর থেকেই আপুর সাথে অনেক ফ্রী ভাবে চলাফেরা করি, বিভিন্ন কথা শেয়ার হয় আমাদের দুজনার।এক পর্যায়ে আমরা শারীরিক সম্পর্কে চলে যাই, যা এখনও আছে। যেদিন থেকে আপুর সাথে আমার এ সম্পর্ক সেদিন থেকে আমার টাকার অভাব হয়না, যখন যা চেয়েছি তাই পেয়েছি। আর একটা বিষয় খেয়াল করে দেখলাম, আপু আমাকে প্রচন্ড ভালবাসে এবং আমার জন্য অনেক টান।

আমার প্রশ্ন…….. ১. আমার প্রতি কি আপুর ভালবাসা আছে…..?? নাকি দেহসুখের জন্যই ভালবাসাকে ব্যবহার করছে…?? ২. এখানে আমার দোষ কতটুকু…..?? ৩.আমার এই ভুলটা কেন হয়েছে…….?? ৪. কিভাবে আমি এই বাজে সম্পর্কের ইতি ঘটাতে পারি……??

পরামর্শ আসছেঃ অপেক্ষা করুন।

পোষ্টটি লিখেছেন: Bhinno

Bhinno News এই ব্লগে 740 টি পোষ্ট লিখেছেন .

ভিন্ন.কম একটি ভিন্ন ধর্মী অনলাইন পোর্টাল। এখানে পাবেন অনলাইন আয়, জাতীয়, ইন্টারনেট, এন্ড্রয়েড, খেলাধুলা, শিক্ষা, চাকুরী, টিপস এন্ড ট্রিকস, ফ্রি নেট, বিনোদন, বিজ্ঞান ও প্রয়ুক্তি সহ সকল ধরনের তথ্য। আপনি ও লিখতে এই ব্লগে লিখার জন্য নিবন্ধন করুন

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন