ইন্টারভিউতে নগ্ন এবং সেক্স করতে বাধ্য করলেন বস!

Loading...

এক আইনী প্রতিষ্ঠানে চাকরির ইন্টারভিউয়ে এক নারী চাকরিপ্রার্থীকে উলঙ্গ এবং এর পাশাপাশি যৌন মিলন করতে বাধ্য করেছেন তার ভবিষ্যত বস। ঐ ঘটনায় করা মামলার মাধ্যমে ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রো.কম জানিয়েছে দিনিসি ভিল্লালটা নামের ঐ চাকরি প্রার্থী রিসিপশনিষ্ট পদে চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়েছিলেন। এরপর তাকে দরজা বন্ধ করতে বললেন সানি বার্কাটস। তারপর সানি মেয়েটিকে উলঙ্গ হতে বলেন এবং তার সাথে ওরাল সেক্স করতে বাধ্য করেন।

২০১৪ সালের অক্টোবরে ঐ ইন্টারভিউয়ের সময় ভিল্লালটাকে তার এবং সানির স্ত্রীর সাথে মিলে থ্রিসাম করার আহবান জানান। একই সময়ে তিনি বলেছেন, এটা করলে তিনি তাকে উচ্চ বেতনের চাকরি দিবেন। ম্যানহাটনের এক আদালতে আজ বুধবার এ মামলা দায়ের করেন ভিল্লালটা।

মামলার প্রতিবেদনে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের দেনা এবং স্বাস্থ্য পরীক্ষার জন্য ঐ সময় ৩০ হাজার ডলারের ঐ অফারটি গ্রহণ করেন তিনি।পরের দিন সানি তার অফিসে ভিল্লালটাকে আসতে বলেন ও তাকে ওরাল সেক্স করতে আদেশ দেন এবং এর পাশপাশি তার শ্বাসরোধ করে তার সাথে যৌন মিলন করেছেন।

মামলার নথি অনুসারে সানি তাকে বলেছেন, আমি তোমাকে অন্য কারো সাথে দেখলে তোমাকে খুন করে ফেলবো। তারপর ভিল্লালটা ডাক্তারের সাথে দেখা করতে যাওয়ার কথা বলে বেরিয়ে পড়েন এবং আর কখনোই ওই অফিসে প্রবেশ করেননি। মানসিক বিপর্যস্ততার মধ্যে ফেলার জন্য সানির বিরুদ্ধে একটি ক্ষতিপূরণের মামলা করেছেন ভিল্লালটা।
সুত্র-অনলাইন

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3317 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন