আপু স্বামীর কাছ থেকে মজা পাইনা তাই নিজে নিজেই….

32.jpg_480_480_0_64000_0_1_0
Loading...

 

 

রেখাঃ ছদ্মনাম

এডমিন ভাইয়া/আপু সালাম নিবেন।আমার সমস্যাটার মত আরেকটি সমস্যা আপনারা কিছুদিন আগে পোস্ট করেছিলেন । তবে আমার টা একটু আলাদা আশা করি সঠিক সমাধান পাব। প্রথমেই বলি ভাইয়া আমার আইডি টা পুরো হাইড রাখবেন প্লিস।

আমার বিয়ে হয়েছে ২ বছর হতে চলল। আমার হ্যাজবেন্ডও খুব ভাল। বিয়ের আগে থেকেই আমার ফিঙারিং করার অভ্যাস ছিল।এমনো হত যে আমি দিনে ৪/৫ বার ও করতাম। বিয়ের পর থেকেও আমার ওই অভ্যাস টা রয়ে গেছে। নেটে বিভিন্ন বাজে গল্প পরে কিংবা এক্স দেখে ফিঙারিং করি।এখন সমস্যা টা হল ওই অভ্যাসটার কারনে এখন আমার শারিরিক মিলনের প্রতি আগ্রহ কমে গেছে।শারিরিক মিলনের সময় আমার আর ভাল লাগেনা।যতটা সুখ আমি ফিঙারিং করে পাই মিলনে তা পাইনা । মাঝে মাঝে বিরক্ত লাগে।

এমনো হয় মিলন শেষে একা একা ফিঙারিং করে তারপর ঘুমাই। এভাবে চলতে থাকলে পরবর্তীতে অনেক সমস্যা হবে বুঝতে পারি কিন্তু কি করব ফিঙারিং না করে থাকতেও পারিনা।এই অভ্যাস ছাড়ার জন্য ৫ ওয়াক্ত নামাজ শুরু করেছি কিন্তু এখনো মিলনের পর ফিঙারিং না করা পযন্ত সুখ পাইনা।

প্রথমে ভেবেছিলাম হয়ত ওর মিলনের টাইম কম তাই এমন হচ্ছে কিন্তু আমার হাসবেন্ড মাঝখানে সেক্স ট্যাবলেট খেয়েও দীর্ঘ সময় নিয়ে মিলন করেছে তবু একই রকম অবস্থা।আমি কি করব? ও যখন আমার সাথে মিলিত হইতে চায় তখন বিরক্ত লাগে।কিন্তু বলতে পারিনা।যদি ও কষ্ট পায় তাই।প্লিজ একটা উপায় বলে দেন ভাইয়া।

আমি খুব সমস্যায় আছি।।

বিদ্র: প্লিজ কেউ খারাপ কমেন্ট করবেন না কারন আমার সমস্যা থেকে মুক্তি পাবার জন্যই আমি আমার কথা গুলো শেয়ার করেছি। এতদিন কথাগুলো আমি নিজের মধ্যেই চেপে রেখেছিলাম।

পরামর্শঃ এটা আপনার এক প্রকারের মানসিক সমস্যা,আপনি আসলে এটাতে অভ্যস্ত হয়ে পড়েছেন তাই ছাড়তে পারছেন না,অতিদ্রুত কোন মনোরোগ বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন,আপনার কাউন্সেলিং দরকার,যদি দরকার হয় তাহলে আপনার স্বামী কে সব খুলে বলুন এবং সহযোগিতা নিন
আরো পড়ুন
ছোট ভাইয়ের সমান কোন ছেলের সাথে এসব করতে ভাল লাগার কথা না
প্রাক্তন প্রেমিকের ছোট ভাইয়ের সাথে হোটেলে রাত কাটিয়েছি
আপু আমি বাসর রাতে দেখি ওর সেটা নেই….
সেই রাতে ঔ আপু পুরোপুরি নগ্ন হয়ে আমার যোনীতে…..

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন