হোম » ভিন্ন খবর » ছলনাময়ী সেই নীলার কাণ্ড..

ছলনাময়ী সেই নীলার কাণ্ড..

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনার মূল নায়ক নূর হোসেনের কথিত পরকীয়া প্রেমিকা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা এবার ঘটিয়েছেন ভিন্ন ঘটনা। পুলিশসহ হানা দিয়েছেন ডিভোর্স দেয়া স্বামী আবু সায়েমের বাড়িতে। ফেরত নিয়ে এসেছেন বাড়ির আসবাবপত্র আর সব মালামাল। ফিরে আসার সময় আবু সায়েম ও তার ভাগ্নেকে মারধর করেছে নীলার সঙ্গে থাকা লোকজন।

মঙ্গলবার বেলা তিনটার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল বার্মাস্ট্যান্ড এলাকায় আবু সায়েমের বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাসছুল আলম দাবি করেছেন নীলার দাবি করা সব মালামাল বুঝিয়ে দেয়া হয়েছে।

তবে আবু সায়েমের অভিযোগ, মালামাল বুঝে নেয়ার সময় তার ওপর হামলা করা হয়।

সূত্রমতে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা নির্বাচনের পরেই পরকীয় প্রেমে জড়িয়ে পড়েন কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা নূর হোসেনের সঙ্গে। এ নিয়ে স্বামী বিরোধ দেখা দেয় স্বামী আবু সায়েমের সঙ্গে।

এক পর্যায়ে ২০১৩ সালের ২৫ জুন স্বামী সায়েমের সঙ্গে ডিভোর্স হয় নীলার। এরপর সাত খুনের ঘটনা ঘটে। এ ঘটনার মূল নায়ক নূর হোসেনের প্রেমিকা হিসেবে ব্যাপক আলোচনায় চলে আসেন কাউন্সিলর নীলা। এসময় একটি মাদক মামলায় নীলা গ্রেপ্তার হলে ডিভোর্স দেয়া স্বামীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের সূত্র ধরে গত বছরের কোরবানি ঈদের ছুটিতে সায়েম আর নীলা অবকাস কাটাতে চলে যান কক্সবাজারে সাগর সৈকতে।

এদিকে, কিছুদিন ধরে নীলা আবারো বিভিন্নজনের সঙ্গে সখ্যতা গড়ে তুললে বিরোধ দেখা দেয় সায়েমের সঙ্গে। সেই বিরোধের জের ধরেই সায়েমের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন নীলা।

অভিযোগের সূত্র ধরে মঙ্গলবার দুপুরে পুলিশের উপস্থিতিতে সায়েমের বাড়ির সব মালামাল ফেরত আনতে যান। এসময় সায়েম, ভাগ্নে ফরিদকে পিটিয়ে আহত করে নীলার লোকজন।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

-->