৬ এজ প্লাস কি আইফোন ৬-কে টেক্কা দেবে?

Loading...

স্মার্টফোন বাজারে শীর্ষ প্রতিদ্বন্দী অ্যাপলকে টেক্কা দেয়ার লক্ষ্যে নতুন স্মার্টফোন গ্যালাক্সি এস ৬ এজ প্লাস বাজারজাত করেছে দক্ষিণ কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাং। আকর্ষণীয় ডিজাইন এবং উচ্চমানসম্পন্ন এই স্মার্টফোনটি জনপ্রিয়তার দিকে থেকে আইফোন ৬-কে ছাড়িয়ে যেতে পারে বলে জানিয়েছে ম্যাশএবল।

সম্প্রতি প্রযুক্তি বিষয়ক সাইট ম্যাশএবল-এ গ্যালাক্সি এস ৬ এজ প্লাসের বিভিন্ন ফিচার নিয়ে একটি অডিও প্রকাশ করা হয় যাতে অংশ নেন সংশ্লিষ্ট ক্ষেত্রের প্রযুক্তি বিশেষজ্ঞরা।

বিশেষজ্ঞদের মতে মেটাল এবং গ্লাসের সমন্বয়ে তৈরি এই স্মার্টফোনটি বেশ আকর্ষণীয়। এ ছাড়া ডুয়াল কার্ভ এবং বড় স্ক্রিন স্মার্টফোনটির ডিজাইনে নতুন মাত্রা সংযোজন করেছে যা আইফোন ৬ প্লাস-এ অনুপস্থিত।

ম্যাশএবল জানিয়েছে, গ্যালাক্সি স্মার্টফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সমসাময়িক অন্য সকল স্মার্টফোনে ব্যবহৃত সেন্সরের চেয়ে যথেষ্ট ভাল।

স্যামসাং এস ৬ এজ প্লাস স্মার্টফোনের স্পিড নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন প্রযুক্তি বিশেষজ্ঞরা। স্মার্টফোনটির গতি আগের মডেলগুলোর চেয়ে দশগুণ বেশি বলে দাবি করেছে স্যামসাং।

এছাড়া আইফোন ৬ -এর চেয়ে স্যামসাং গ্যালাক্সি এস ৬ এজ প্লাসে ক্যামেরা ব্যবহার করা সহজ বলে জানিয়েছে ম্যাশএবল।

সবমিলিয়ে স্মার্টফোনের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস ৬ এজ প্লাস এবং আইফোন ৬-এর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হবে তা অনুমান করা যায়।

পোষ্টটি লিখেছেন: Shawon Hossan

Shawon Hossan এই ব্লগে 18 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন