সকল শিক্ষার্থী এবং বেকারদের জন্য দারুণ সুসংবাদ

computer_lab_23575
Loading...

দেশের শিক্ষিত বেকারদের জন্য দারুণ সুসংবাদ,সবাই পড়ুন

এবার নিচের কলামটি পড়ুন,আপনাদের সকলেরই কাজে লাগবে

প্রথম পর্বঃ
আপনি পাচ বছরে বয়স হতে লেখাপড়া শিখতে শুরু করেছেন আর বাংলাদেশের প্রেক্ষাপটে এটা শেষ করতে অনেকেরই প্রায় পচিঁশ থেকে ছাব্বিশ বছর সময় লেগে যাই,এরপর আসে চাকরির চিন্তা,চাকরি পাবার পরে নিজেকে প্রতিষ্ঠিত করার তাগিদে অনেকেরই প্রায় পঁয়ত্রিশ পার হয়ে যাই,জীবনের বাকী থাকে অনেক কিছু,আমি বলবো লেখাপড়ার পেছনে আপনি যদি জীবনের মহামূল্যবান 22 বছর ব্যায় করতে পারেন তাহলে অনলাইনে ইনকাম শেখার জন্য তিন থেকে চার মাস কেন ধৈর্য ধরতে পারবেন না.অনেকেই মনে করেন অনলাইনে আয়ের জন্য বেশ টাকা বিনিয়োগ করতে হয় কিন্তু আসলে এই ধারনা পুরো ভ্রান্ত.শুধুমাত্র আপনাকে একটু সময় ব্যায় করে কাজটি শিখে নিতে হবে,তারপর আপনি বিদেশী ক্লায়েন্টের থেকে বিভিন্ন কাজ চুক্তিতে নিবেন এবং কাজ শেষ করার পরে আপনি ডলার পেয়ে যাবেন.বাংলাদেশের ফ্রিলান্সারদের বিশ্বব্যাপী সুনাম কয়েকটি কারনে এরা কাজের প্রতি যথেষ্ট ধৈর্য্যশীল এবং একজন আমেরিকান ক্লায়েন্ট আপনাকে দিয়ে একটি ছোট কাজ মাত্র 50 ডলারে করিয়ে নিতে পারবে কিন্তু বাইরের কোন দেশের ফ্রিলান্সারদের কাছ থেকে এই কাজটি করতে হলে আমেরিকান এই ক্লায়েন্ট কে মিনিমাম 200 ডলার ব্যায় করতে হবে.সুতরাং আপনার চাহিদা টা বুঝতেই পারছেন

দ্বিতীয়  পর্বঃ কোথায় কিভাবে কাজ শিখবেন

ঘরে বসে অনলাইনে আয়ের জন্য প্রশিক্ষণ নিন সেরা ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান থেকে
========================================================

বর্তমানে বাংলাদেশে লক্ষাধীক তরুণ তরুণী, চাকরীজীবী, গৃহিনী, ছাত্র ও বেকার যুবক আউটসোর্সিং মার্কেটপ্লেসে কাজের মাধ্যমে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে চলেছে এবং অনেকে এ কাজের মাধ্যমে আর্থিকভাবে সচ্ছলতা লাভ করতে সক্ষম হয়েছে। এ সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে।

তাদের দেখে অনুপ্রানিত হয়ে অনেকে কোন কিছু না বুঝে, না শিখে এ সেক্টরে পদার্পণ করছে। পরিনামে তারা হতাশা ছাড়া আর কোন কিছু্ পাচ্ছে না। আউটসোর্সিং মার্কেটপ্লেসে শক্ত অবস্থান গড়ার আগে নিজেকে কোন নির্দিষ্ট বিষয়ে দক্ষ করে নেয়া খুব জরুরি। এখানে দক্ষতা ছাড়া কিছু্ই করা সম্ভব নয়। আবার সঠিক গাইডলাইন না থাকলে দক্ষতা থাকা সত্ত্বেও সফলতা আসে না।

আপনাকে সঠিক গাইডলাইন ও প্রশিক্ষণ প্রদাণের উদ্দেশ্যে অত্যাধুনিক সুযোগ সংযোজিত সেরা ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান Classyart Institute নিয়ে এসেছে আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং-এর উপর সম্পূর্ণ প্রশিক্ষণ কোর্স। আমরা আপনাকে আউটসোর্সিং মার্কেটপ্লেসের খুটিনাটি সব কিছু অত্যন্ত সহজভাবে বুঝিয়ে দেব। সাথে শিখিয়ে দেব অত্যন্ত জরুরী কিছু টিপস যাতে মার্কেটপ্লেসে অন্যদের তুলনায় আপনার কাজ পাওয়ার সম্ভাবনা অনেক গুণ বেড়ে যায়।

Classyart Institute কেন বেছে নিবেনঃ
✓ প্রত্যেক শিক্ষার্থীর জন্য আলাদা কম্পিউটার।
✓ অভিজ্ঞ প্রশিক্ষকমণ্ডলী দ্বারা ক্লাস পরিচালনা।
✓ প্রতি ক্লাসে লেটেস্ট আপ টু ডেট কারিকুলাম।
✓ বিভিন্ন লাইভ প্রজেক্ট সম্পর্কে বিস্তারিত আলোচনা।
✓ প্রতি ক্লাস শেষে ক্লাস চলাকালীন ভিডিও প্রদান।
✓ সফল ফ্রিল্যান্সারদের কাছ থেকে সার্বক্ষণিক সহযোগিতা প্রদান।
✓ সপ্তাহের অন্যান্য দিন ফেইসবুক সিক্রেট গ্রুপের মাধ্যমে সহযোগিতা প্রদান।
✓ অত্যন্ত সহজ ৩টি কিস্তিতে সম্পূর্ণ কোর্স ফি প্রদানের সুযোগ।
✓ কোর্স চলাকালীন বা কোর্স শেষে ইন্টার্নি করার সুযোগ।
✓ যে কোন প্রয়োজনে কোন ফি ছাড়াই অতিরিক্ত ক্লাস প্রদান।
✓ কোর্স শেষে আউটসোর্সিং কাজের ক্ষেত্রে আজীবন সহযোগিতা প্রদান।
✓ কাজে ভালো করতে পারলে আমাদের টিমের সাথে কাজ করার নিশ্চয়তা।

বি:দ্র: কোন প্রকার অতিরিক্ত ফি ছাড়াই প্রতিটি কোর্সের সাথে আউটসোর্সিং ক্লাস করানো হয়। বিগত ৬-৭ বছর যাবত আউটসোর্সিং মার্কেটপ্লেসের সাথে সরাসরি সম্পৃক্ত সফল ফ্রিল্যান্সারদের তত্ত্বাবধানে এই আউটসোর্সিং ক্লাস পরিচালনা করা হয়।

=========================================================================
আমরা বিভিন্ন জেলা থেকে এমন অনেকের ফোন পাই যারা আমাদের প্রতিষ্ঠান থেকে আউটসোর্সিং-এর কোর্স করতে চান কিন্তু দূরত্বের কারণে প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও কোর্স করতে পারছেন না। তাদের কথা মাথায় রেখে আমরা সব ধরনের কোর্স অনলাইনে করানোর ব্যবস্থা করেছি। যাতে যে কেউ, যে কোন জেলা থেকে আমাদের প্রতিষ্ঠানে না এসেও আউটসোর্সিং-এর সম্পূর্ণ কোর্স অতি সহজে সম্পন্ন করতে পারবেন।
=========================================================================

যে সকল মার্কেটপ্লেসে কাজ করবেন:
✓ Fiverr
✓ Upwork
✓ 99design
✓ Freelancer
✓ Graphicriver

তৃতীয়  পর্বঃ
নারায়ণগঞ্জে আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং বিষয়ক ফ্রি সেমিনার <<<
===============================================
সুন্দরভাবে একাধিক সেমিনার (নারায়ণগঞ্জ, চাঁদপুর, মুন্সিগঞ্জ ও রূপগঞ্জে) সফলভাবে পরিচালনা শেষে অনেকের অনুরোধে “ক্লাসিআর্ট ইনস্টিটিউট” আবারো নারায়ণগঞ্জে এর প্রধান কার্যালয়ে পরবর্তী সেমিনারের আয়োজন করতে যাচ্ছে।
সেমিনারে অংশগ্রহণ করে আউটসোর্সিং মার্কেটপ্লেসের সাথে সম্পৃক্ত সফল ফ্রিল্যান্সারদের কাছ থেকে এই মার্কেটপ্লেস সম্বন্ধে সুষ্পষ্টভাবে বিভিন্ন দিক সম্বন্ধে ধারণা নিয়ে আপনিও আপনার উজ্জল ভবিষ্যত গড়ার লক্ষে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য:- সেমিনারে অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন ফি বাবদ কোন টাকা নেওয়া হবে না। এই সেমিনারটি সকলের জন্য সম্পূর্ণ বিনামূল্যে আয়োজন করা হয়েছে।
>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>
সেমিনারে আপনার আসনটি নিশ্চিত করতে আপনার নাম ও মোবাইল নাম্বার লিখে SMS করুন:
Name <space> Mobile Number এবং পাঠিয়ে দিন এ নাম্বারে – 01742-977877 অথবা 01878-899808
অথবা সরাসরি ফোন করে আপনার আসনটি নিশ্চিত করতে পারেন:
ফোন : 02-7647900, মোবাইল: 01742-977877, 01878-899808
==================================================
সেমিনারের সময়: ২০ মে ২০১৬ইং, শুক্রবার, বিকাল ৪:০০ টা
স্থান: ৩৮৪ ভাষা সৈনিক মমতাজ বেগম সড়ক (কাঠের দোতলা), ভূঁইয়া ম্যানশন (২য় ও ৬ষ্ঠ তলা), নারায়ণগঞ্জ। (২নং রেলগেইট হয়ে পশ্চিম পাশের রাস্তা দিয়ে নতুন পালপাড়ার মোড় সংলগ্ন ভূঁইয়া মার্কেটের পশ্চিশ পাশে

বিঃদ্রঃ অনলাইনে ভালো কাজ জানলে এবং ইংরেজীতে দক্ষ হলে কাজের অভাব নেই কিন্তু ফ্রিলান্সারদের মাসিক ইনকাম লক্ষ লক্ষ টাকা হলেও বিয়ের বাজারে এদের চাহিদা একেবারেই কম কারণ পাত্রীর বাবা কিংবা অনেকেই এই সম্পর্কে জানে না,তাই অনেক ফ্রিল্যান্সার বিয়ে নিয়ে চিন্তিত আছেন

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন