গোপনে বিয়ে করলেন রুবেল

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি আউট
Loading...

চিত্রনায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে ব্যক্তিজীবনে বয়ে গেছে নানা ঝড়। অবশ্য রুবেল সেসব কাটিয়ে এখন মনোযোগ দিয়েছেন শুধুই ক্রিকেটে। আর এরই মধ্যে বিয়েও করে ফেলেছেন টাইগার এই তারকা।

তবে হ্যাপি কে নয় বিয়ে করেছেন অন্য একজনকে। পারিবারিকভাবে এই বিয়ের আয়োজন করা হলেও বিশেষ কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি,কনে রুবেলের পরিবারের পুর্বপরিচিত।

একটি জাতীয় দৈনিককে রুবেল জানান, সম্প্রতি বিয়ে করে থিতু হয়েছেন। এর আগে কিছুটা এলোমেলো জীবনও তাই অনেকটাই শৃঙ্খলার মধ্যে চলে আসার কথা। তবে সংসারজীবন নিয়ে কথা বেশি বলেননি রুবেল। এখানে ভীষণ নিভৃতচারী তিনি।

নতুন জীবনকে ঘরের নির্জন কোণে রেখেই রুবেলের অনুরোধ, ‘থাক না ভাই। বিয়ে নিয়ে পরেও কোনো একদিন খুলে বলা যাবে। আপাতত কথাবার্তা আমার বোলিং নিয়েই হোক।’

তবে রুবেলের বিয়ের ব্যাপারে চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী কে প্রশ্ন করা হলে এটি অন্যজনের ব্যাক্তিগত ব্যাপার তাই মন্তব্য নিষ্প্রয়োজন বলে উড়িয়ে দিয়েছেন । তবে হ্যাপি স্বীকার করেছেন রুবেল পাপ করেছে পরকালে সে উপযুক্ত ফল পাবে,এই বলে হ্যাপী কান্নাজড়িত কন্ঠে রাখি বলে লাইন টা কেটে দেন।

এদিকে দীর্ঘ বিরতি দিয়ে আবারো বোলিংও শুরু করেছেন চলতি ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ দিয়েই। ৭ ম্যাচে ২৭.৮৮ গড় ও ৪.৭৩ ইকোনমি রেটে ৯ উইকেটও নিয়েছেন টাইগার এই তারকা।

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3317 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন