যেকারনে দশম শ্রেণীর ছাত্রী দোলা কে বিয়ে করলেন রুবেল

image-d130bc375f925baa1594fb2fd7fb3d52f02ac191d7baf30a7b1c46554e223b64-V

খেলা শেষে এক ভক্তের আবদারের রুবেলের তোলা সেই সেলফি…..ফাইল ফটো

চিত্রনায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে ব্যক্তিজীবনে বয়ে গেছে নানা ঝড়। অবশ্য রুবেল সেসব কাটিয়ে এখন মনোযোগ দিয়েছেন শুধুই ক্রিকেটে। আর এরই মধ্যে বিয়েও করে ফেলেছেন টাইগার এই তারকা।

তবে হ্যাপি কে নয় বিয়ে করেছেন অন্য একজনকে। পারিবারিকভাবে এই বিয়ের আয়োজন করা হলেও বিশেষ কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি,কনে রুবেলের পরিবারের পুর্বপরিচিত। রুবেলের পাশের গ্রামের মেয়ে ইশরাত জাহান দোলা পড়েন দশম শ্রেণীতে,আর এই দোলা কেই বিয়ে করলেন রুবেল।

রুবেল কে প্রশ্ন করা হয়েছিলো এত মেয়ে থাকতে গ্রামের এত অল্প বয়স্ক একটি মেয়েকে কেন জীবন সাথী হিসেবে বেচেঁ নিলেন তিনি,এই প্রশ্নের জবাবে রুবেল বলেছেন এটা আমার পারিবারিক সিদ্ধান্ত তাছাড়া আমার পরিবার মনে করেন শহরের মেয়েগুলো অনেকাংশে গ্রামের পরিবারকে সামাল দিতে পারবেনা

সেই হিসেবে দোলাকেই তাদের পছন্দ তাছাড়া দোলা এবং আমার ভিতরে বোঝাপড়া টা বেশ চমৎকার । আশা করি আমাদের বাকী সময়টা ভালোই কাটবে।

তবে রুবেলের বিয়ের ব্যাপারে চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী কে প্রশ্ন করা হলে এটি অন্যজনের ব্যাক্তিগত ব্যাপার তাই মন্তব্য নিষ্প্রয়োজন বলে উড়িয়ে দিয়েছেন । তবে হ্যাপি স্বীকার করেছেন রুবেল পাপ করেছে পরকালে সে উপযুক্ত ফল পাবে।

রুবেলের বিয়ের খবর হ্যাপি জানতেন?

এ মাসের শুরুতে তার ফেসবুকের একটি স্ট্যাটাস এ প্রশ্নের জন্ম দিয়েছে।

গত ৭ মে হ্যাপি ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিয়ের ঘোষণা দেন। তিনি ওয়ালে লেখেন- ‘খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছি ইনশাল্লাহ।’ তবে কাকে কিংবা কবে বিয়ে করবেন এ নিয়ে কিছু লেখেননি তিনি। হ্যাপি স্ট্যাটাসে শুধু যোগ করেছেন- ‘আমি শুধু নিয়ত করেছি, বাকীটা আমার আল্লাহ দেখবেন।’

আরো পড়ুন
আপু স্বামীর কাছ থেকে মজা পাইনা তাই নিজে নিজেই….
আমি সুযোগ পেলেই তাকে বাসায় আসতে বলি এবং ইচ্ছে মতো…..
আপু আমি বাসর রাতে দেখি ওর সেটা নেই….
বিনা দাওয়াতে ৩৭৮ টি বিয়ে খেয়ে বিশ্ব রেকর্ড করলেন ইডেন কলেজের দুই ছাত্রী!
ঐ আপু আমার থেকে 7/8 বছরের বড় ছিলো কিন্তু আমাকে দিয়ে ইচ্ছেমতো…

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

পোস্টটি ভাল লাগলে লাইক দিন