এটি মাহির দ্বিতীয় বিয়ে! মিডিয়াজুড়ে তোলপাড়

Loading...

 

 

মাহির বিয়ে

এই মুহূর্তে দেশের সিনেমাপাড়া মেতে আছে মাহির বিয়ে নিয়ে। সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করে মাহি চলে গেছেন শ্বশুরবাড়ি। এদিকে গুঞ্জন রটেছে, এটাই মাহির প্রথম বিয়ে নয়! এর আগেও নাকি বিয়ে করেছিলেন তিনি! এমনই খবর প্রকাশ করেছে পূর্বপশ্চিমবিডিডটকম।

সম্প্রতি ফেসবুকে কিছু ছবি প্রকাশের পর এ রকম গুঞ্জন ছড়াচ্ছে। ওই ছবিগুলোতে দেখা যাচ্ছে, বধুসাজে আছেন মাহি। পাশে তার কথিত স্বামীকেও দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে তারা দুজনেই গলায় মালা পরে বসে আছেন। ছেলের নাম শাওন। তিনি মাহির বহুল আলোচিত ‘দাঁত বাঁকা কালো ছেলে’। শোনা যাচ্ছে, গত বছরের শেষের দিকে ময়মনসিংহে তাদের বিয়ে হয়।

শাওনকে ঘিরে এ রকম একটি বিতর্ক আগেও প্রবল হয়ে উঠেছিলো যে, শাওনের সঙ্গে মাহির প্রেম। তাদের দুজনকে একসঙ্গে বহুবার দেখা গেছে। নায়িকা নিজেই বলেছিলেন, দাঁত বাঁকা কালো ছেলেকেই বিয়ে করবেন। শাওনের একটি ছবি ফেসবুকে পোস্ট করে এটাও লিখেছিলেন একবার, ‘দাঁতগুলো কিন্তু বাঁকা আছে।’

তারা প্রেম করছে কিনা, তখন এ রকম একটি প্রশ্ন ছড়িয়ে গেলেও ‘স্রেফ বন্ধু’ বলে সামাল দিয়েছিলেন মাহি। কিন্তু এই ছবিগুলোকে ‘স্রেফ বন্ধু’ বলে ধরে নেওয়া যাচ্ছে না। গুজব ঘুরপাক খাচ্ছে। ক্রমেই প্রবল হচ্ছে। দেখা যাক, এবার কী বলে সামাল দেন নায়িকা!

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3317 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন