বৃহস্পতিবার , ৩ সেপ্টেম্বর ২০১৫
হোম » বিনোদন » পর্নো ওয়েবসাইট বন্ধে সানির প্রতিক্রিয়া

পর্নো ওয়েবসাইট বন্ধে সানির প্রতিক্রিয়া

ভারতে বর্তমানে ব্যাপক আলোচিত ও সমালোচিত ঘটনা, পর্নো ওয়েবসাইটগুলোর ওপর সরকারের নিষেধাজ্ঞা। সম্প্রতি ভারতে প্রাথমিকভাবে ৮৫৭টি পর্নো ওয়েবসাইট বন্ধ করে দেয় কেন্দ্রীয় সরকার। এর পরপরই সাধারণ জনগণ থেকে শুরু করে বলিউডের তারকাদের সমালোচনার মুখে পড়ে এ সিদ্ধান্ত।

সমালোচনার মুখে মঙ্গলবার অধিকাংশ ওয়েবসাইটের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয়া হয়। তবে যেখানে ভারতের সুপ্রিম কোর্ট পর্নোগ্রাফির ওপর নিষেধাজ্ঞার আর্জিকে খারিজ করে দিয়েছিল, সেখানে কেন্দ্রীয় সরকারের এই পদক্ষেপের ঘটনার কড়া সমালোচনা এখনো অব্যাহত রয়েছে।

এদিকে ভারতে পর্নো ওয়েবসাইটগুলো বন্ধের ঘটনায় এতদিন কিছু না বললেও এবার এই ইস্যুতে প্রতিক্রিয়া দিলেন বলিউডে অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিয়ন। নিজের টুইটার অ্যাকাউন্টে একটু অন্যরকমভাবে জানিয়েছেন নিজের প্রতিক্রিয়া।

টুইটারে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সানি লিওন। ছবিতে ড্যানিয়েলের পরা টি-শার্টে লেখা ‘Sex sells’। অর্থাৎ ‘যৌনতা বিক্রি হয়’- এই বক্তব্যটি ছবিতেই সানির স্পষ্ট মেসেজ। ছবির নীচে অনেক উৎসাহীদের মন্তব্য, এর থেকে ভালো প্রতিক্রিয়া হতে পারে না।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

Close [X]