গ্রামে সুন্দরী তরুণীর সঙ্গে মুস্তাফিজ

Loading...

আইপিএল জয়ের পর গ্রামের বাড়িতে বিশ্রামে রয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার তেঁতুলিয়া গ্রামে। তার গ্রামে যাওয়ার প্রধান উদ্দেশ্য পরিবারের সঙ্গে থেকে ‘মাইন্ড সিকনেস’ কাটানো এবং নিজেক সতেজ করে তোলা।
কিন্তু তা আর হলো কই? গ্রামে বিদ্যুৎ নেই, টানা বৃষ্টি। আর এদিকে ভক্ত সমর্থকদের ঢল নেমেছে হাজি

মোকলেছুর রহমানের বাড়িতে। একের পর এক ভক্তের আগমণে মনে মনে তিক্ত মুস্তাফিজ। তবে হাসি মুখে সবাইকে হ্যাঁ- না বলে সামাল দিচ্ছেন প্রতিনিয়ত। কারণ তাদের ভালোবাসার কারণেই তিনি আজকের মুস্তাফিজ। বিশেষ করে তরুণ-তরুণীদের আগ্রহের কেন্দ্র এই কাটার বয়। কেউ কথা বলতে চায়, আবার কেউবা সেলফি তুলতে চায়।

আর তা সোস্যাল মিডিয়ার কল্যাণে সাথে সাথেই পেয়ে যাচ্ছি আমরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে এবার সেরকই একটি ছবি পাওয়া গেল। ছবিতে দেখা যায়, সুন্দরী তরুণী ভক্তের আবদার মেটাতে ফ্রেমে আবধ্য হয়েছেন মুস্তাফিজ। ছবিটি প্রকাশের পর থেকেই নিন্দুকেরা উদ্ভট মন্তব্য করছেন তাই উদীয়মান এই তারকার উচিত হবে সফল ক্যারিয়ার গড়ার স্বার্থে এসব মেয়েদেরকে একেবারেই প্রশ্রয় না দেওয়া।

আইপিএল জয় করেছেন মুস্তাফিজ। তাই সবাই ছোট-খাট উপহার নিয়ে হানা দিচ্ছেন তার বাড়িতে। এদিকে সাতক্ষীরার জেলা প্রশাসক মুস্তাফিজকে এক লক্ষ টাকা উপহার দিয়েছেন। অন্যদিকে কোকাকোলার পক্ষ থেকে দেয়া হয়েছে একটি ফ্রিজ

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন