নাসির কি সত্যিই বিয়ে করছেন বিতর্কিত মডেল প্রভা কে

 

সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন তারমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি।

প্রভা ১৯৮৮ সালের ১৩ই ফেব্রুয়ারি বাংলাদেশের শরিয়তপুর জেলায় জন্মগ্রহণ করেন। তার বাবা নাজমুজ জামান মনি একজন ব্যবসায়ী এবং মা শামিম আকতার জাহান একজন প্রাক্তন উচ্চাঙ্গ সঙ্গীত শিল্পী। তার দুই বোন ও এক ভাই রয়েছে। তিনি ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন।

এরপর তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় এর বিবিএ কোর্সে ভর্তি হন কিন্তু ব্যক্তিগত সমস্যার কারনে তা শেষ করতে অসমর্থ হন। পরবর্তীতে ২০১১ সালে তিনি শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির অধীনে ফ্যাশন ডিজাইনের উপর পড়ালেখা শুরু করেন। টেলিভিশন বিজ্ঞপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু ব্যক্তিগত কেলেঙ্কারি কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় কর্মজীবন বাধাপ্রাপ্ত হয়।

মোহাম্মদ নাসির হোসেন (জন্ম: ৩০ নভেম্বর, ১৯৯১), রংপুরে জন্মগ্রহণকারী বাংলাদেশী ক্রিকেটার। ২০১১ সালের আগস্ট মাসে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে অভিষেক; দুই মাস পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার টেস্ট অভিষেক হয়। ঘরোয়া পর্যায়ের খেলায় তিনি বরিশাল বিভাগ, চট্টগ্রাম বিভাগ, এবং রাজশাহী বিভাগের প্রতিনিধিত্ব করেন। তিনি তার শৈশবকাল রংপুরে অতিবাহিত করেন।

নাসির হোসেন ২০১০ এশিয়ান গেমসে ১৩ সদস্যের বাংলাদেশ দলে ছিলেন। জিম্বাবুয়ের বিপক্ষে ১৪ আগস্ট ২০১১ সালে ওডিআই অভিষেক ঘটে। ২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপ প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষ্যে ৪ জানুয়ারি, ২০১৫ তারিখে বিসিবি কর্তৃপক্ষ বাংলাদেশ দলের ১৫-সদস্যের চূড়ান্ত তালিকা প্রকাশ করে। এতে তিনিও দলের অন্যতম সদস্য মনোনীত হন।

এদিকে, ভারতীয় গণমাধ্যম আর প্লাস জানিয়েছে, বিতর্কিত অভিনেত্রী প্রভার সঙ্গে নাকি নাসিরের গত ৮ মাসেরও বেশি সময় ধরে সম্পর্ক চলছে। চলতি বছরের শেষ দিকে তারা বিয়ে করছেন বলেও প্রকাশ করেছে সংবাদ মাধ্যমটি।

সুত্রঃ সংবাদ ২৪

উল্লেখ্য এই খবরটি প্রচারের সাথে সাথেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক সমালোচনার ঝড় বইছে তবে এই ব্যাপারে নাসির কিংবা প্রভা কেউই এখনো মুখ খোলেননি

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3317 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন