বৃহস্পতিবার , ১৬ আগস্ট ২০১৮
হোম » বিনোদন » আজ বিয়ের পিঁড়িতে সুমাইয়া শিমু
Sumiya Shimu in marriage

আজ বিয়ের পিঁড়িতে সুমাইয়া শিমু

আজ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী সুমাইয়া শিমু। বরের নাম নজরুল ইসলাম। যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন তিনি। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের হোটেল ‘আমারই’তে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।

তাদের বিয়েটা পারিবারিকভাবেই হচ্ছে। নতুন জীবন শুরুতে সবার কাছ থেকে ভালোবাসাই চেয়েছেন এ অভিনেত্রী।

ঈদুল ফিতরের পরদিনই শিমু-নজরুলের আংটি বদল হয়। দুই পরিবারের সদস্যরা মিলে রাজধানীর একটি রেস্তরাঁয় আংটি বদলের কাজ শেষ করেন। গত বুধবার হয়ে গেছে শিমুর গায়ে হলুদের অনুষ্ঠান। আগামীকাল শনিবার ঢাকার নিকুঞ্জের হোটেল লা মেরিডিয়ানে হবে শিমু ও নজরুলের বউভাত অনুষ্ঠান।

আর রাখঢাক নয়, নয় কোন বিলম্ব। আজই (শুক্রবার) বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। সন্ধ্যায় ঢাকার গুলশানের হোটেল ‘আমারই’তে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ফেসবুক অ্যাকাউন্টে গায়ে হলুদের ছবি প্রকাশ করেন তিনি।

আজ শুক্রবার সকালে শিমু বলেন, ‘আমাদের বিয়েটা পারিবারিকভাবেই হচ্ছে।’ বরের ব্যাপারে শিমু বলেন, ‘পারিবারিকভাবে বিয়ে হওয়ার কারণে আমাদের খুব একটা দেখা-সাক্ষাৎ হওয়ার সুযোগ হয়নি।’

অভিনয়শিল্পী সুমাইয়া শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতিবিজ্ঞান বিভাগ থেকে এমএসএস করেছেন। একই বিশ্ববিদ্যালয়ের ড্রামাটিকস বিভাগ থেকে পিএইচডি করছেন তিনি। নজরুল ইসলাম নিউজিল্যান্ডের মেসি বিশ্ববিদ্যালয় থেকে এমএস করেছেন।

সুমাইয়া শিমু বলেন, ‘অভিনয়ের কারণেই বাংলাদেশের মানুষ আমাকে ভালোবেসেছে। আপন করে নিয়েছে। এখন নতুন জীবন শুরু করতে যাচ্ছি। যেভাবে ভালোবাসা পেয়েছি, নতুন জীবনের শুরুতেও সবার কাছে আমি সেই ভালোবাসাই চাইব। ভালোবাসা দিয়ে যাতে সংসার জীবনে স্বামী ও পরিবারের সবাইকে আপন করে নিতে পারি, সবাই সে দোয়া করবেন।’

পোষ্টটি লিখেছেন: Bhinno

Bhinno News এই ব্লগে 79 টি পোষ্ট লিখেছেন .

An exclusive website for Bhinno News

-->