বৃহস্পতিবার , ২৬ জুলাই ২০১৮
হোম » জাতীয় » ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও, শিক্ষক বরখাস্ত…………

ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও, শিক্ষক বরখাস্ত…………

পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের পর ছবি তুলে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়েছেন গাইবান্ধার খোলাহাটি ফোরকানিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার এক শিক্ষক। এ ঘটনায় শিক্ষক শফিকুল ইসলাম শফিরকে সাময়িক বরখাস্ত করেছে মাদরাসা কর্তৃপক্ষ।

শুক্রবার সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের পূর্ব কোমরনই ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার জবানবন্দির জন্য ওই ছাত্রীকে ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

এলাকাবাসী জানান, ওই ছাত্রী সুন্দরী বলে শিক্ষক শফিকুল ইসলাম তাকে বিনা পয়সায় প্রাইভেট পড়াতেন। সেই সুবাদের ওই ছাত্রী শফিকুলের বাড়িতে নিয়মিত যাতায়াত করতো। একদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করে ওই শিক্ষক। শুধু তাই নয় ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করে আসছিলেন শিক্ষক শফিকুল।

শুক্রবার ওই শিক্ষক তার ভাবী মেরিনার বাড়িতে কৌশলে ছাত্রীকে ডেকে আনে। তারপর তাকে বিবস্ত্র করে মোবাইলে ভিডিও করতে থাকে। এ সময় বিষয়টি আশেপাশের লোকজনের নজরে আসলে তারা ওই কিশোরীকে উদ্ধার ও শিক্ষককে আটক করে। তবে আটকের খবর পেয়ে শিক্ষকের লোকজন এসে তাকে ছিনিয়ে নিয়ে যায়। পরে বিক্ষুদ্ধ গ্রামবাসী গাইবান্ধা সদর থানায় খবর দিলে পুলিশ ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শনিবার জবানবন্দির জন্য তাকে ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

এদিকে, ধর্ষক শিক্ষকের বিচার দাবিতে ফুসে উঠেছেন এলাকাবাসী। বিষয়টি নিয়ে শনিবার সকালে মাদরাসা চত্বরে কমিটির সভা আহ্বান করা হয়। সভায় শ্লিলতাহানীর অভিযোগ প্রমাণিত হওয়ায় ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

-->