হোম » অবাক বিশ্ব » কুকুরে পরিণত হওয়া এক অদ্ভুত মানুষের কাহিনী !
কুকুরে পরিণত হওয়া এক অদ্ভুত মানুষের কাহিনী !

কুকুরে পরিণত হওয়া এক অদ্ভুত মানুষের কাহিনী !

অনেকেই তো অনেক আজব কাজ করে থাকে কিন্তু এমন আজব কাজ করার চিন্তা করাটাও ভয়ঙ্কর। কিন্তু এমন ভয়ঙ্কর চিন্তাকে বাস্তবে পরিণত করে দেখিয়েছেন ব্রাজিলের এক যুবক।

সম্প্রতি ব্রাজিলে প্লাস্টিক সার্জারি করে নিজের চেহারাকে কুকুরের আকৃতি দিয়েছেন এক যুবক। কুকুরের মুখ, কান, নাক, ঠোঁট, ভ্রূ প্লাস্টিক সার্জারি করে ট্র্যান্সপ্লান্ট করা হয়েছে যুবকের মুখমণ্ডলে। ‘পাকুরুমো ইন্টারটইনমেন্ট’ অনলাইন এমন খবর প্রকাশ করেছে। তবে ঘটানাটিকে ভিত্তিহীন বলে দাবি করেছে ‘টডসুপ ডটকম’ নামে একটি সংবাদ মাধ্যম।

খবরে বলা হয়, যুবকের স্বপ্নই ছিল ‘কুকুরমানব’ হওয়ার। কুকুরের প্রতি অসম্ভব ভালবাসা আর নিজের অদম্য ইচ্ছা থেকেই ‘কুকুরমানব’ হওয়ার স্বপ্ন জাগে।। ভালবাসা আর আগ্রহ থেকে টাকা জমানো শুরু করেন ওই যুবক। নিজের জমানো টাকা দিয়েই অপারেশন করান।
যুবকের ভাষ্য, বিশ্বের প্রথম ‘কুকুরমানব’ (ডগম্যান) হওয়ার স্বপ্ন আর কুকুরের প্রতি ভালবাসা থেকে টাকা জমানো শুরু করি। অপারেশনের জন্য যে পরিমাণ টাকা দরকার ছিল তার সবটাই আমি জমা করে ফেলি এই আশায়, ‘আমিই হব বিশ্বের প্রথম ডগম্যান। এবং বিশ্বব্যাপী ‘সৌন্দর্য’ সম্পর্কে মানুষের ধারণা ও দৃষ্টিভঙ্গি পরির্তন হবে।

ব্রাজিলের ওই যুবক কত টাকার বিনিময়ে নিজের মুখের ওপর কুকুরের মুখ ট্র্যান্সপ্লান্ট করাতে চিকিৎসকদের রাজি করিয়েছেন সে কথা এখনও অজানা।
এদিকে ‘কুকুরমানব’ হওয়ার ঘটনাটিকে ভিত্তিহীন বলে দাবি করেছে ‘টডসুপ ডটকম’ নামে একটি সংবাদ মাধ্যম। সংবাদ মাধ্যমটি জানায়, ‘ডগম্যান’ সম্পর্কিত খবর প্রকাশের পর ঘটনার সত্যতা যাচাই করার তারা অনুসন্ধানে নামে। অনুসন্ধানে ঘটনাটি ভিত্তিহীন বলে প্রমাণিত হয়। তাদের মতে, এটি সেরেফ ছবির কারিশমা। কোন শিল্পী রাবারের মডেল আকৃতির মাথার সাথে কুকুরের বিভিন্ন অংশ সেলাই করে লাগিয়ে দিয়েছেন।
চিকিসকের উদ্ধৃতি দিয়ে ‘টডসুপ ডটকম’ আরো জানায়, চিকিৎসকরা তাদের জানিয়েছেন, কুকুর আর মানুষের রক্ত এক নয়। ফলে কুকুরের অঙ্গ ট্রান্সপ্লান্ট করা সম্ভব নয়।

পোষ্টটি লিখেছেন: Bhinno

Bhinno News এই ব্লগে 79 টি পোষ্ট লিখেছেন .

An exclusive website for Bhinno News

-->