নরসিংদীতে তিন বোনের সঙ্গে এক লম্পটের দৈহিক সম্পর্ক করে ভিডিও !

lompot_kayom_photo1_20258_1469539333
Loading...

একই পরিবারের তিন বোনের সঙ্গেও দৈহিক সম্পর্ক! নরসিংদী গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়েছে এমনি বহু নারীর সর্বনাশকারী কাইয়ুম (২৬) নামে ভয়ংকর এক লম্পট।
প্রথমে ফেসবুকে ও পরে ফোনালাপের মাধ্যমে তরুণীদের সঙ্গে পরিচিত হতো লম্পট কাইয়ুম। এরপর নানা ছলনায় দৈহিক সম্পর্ক স্থাপন করে এর ছবি ও ভিডিও সংরক্ষণ করতো সে।

পরে ছবি ও ভিডিও প্রকাশ করার হুমকি দিয়ে মেয়েদেরকে ব্লাকমেইল করে আসছিল কাইয়ুম। নরসিংদীর একটি পরিবারের সহোদর তিন বোনের সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তুলেছিল সে।

অবশেষে রবিবার সকালে নরসিংদীর ড্রীম হলিডে পার্কের সামনে থেকে তাকে আটক করেন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফফার।

ওই সময় অশ্লীল ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে এক নারীর সঙ্গে পার্কে দেখা করার জন্য এসেছিল ওই লম্পট। ওই নারীর দেয়া তথ্যে আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

লম্পট কাইয়ুম নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার খাইলশা গ্রামের আবদুল মজিদের ছেলে।

আটক হওয়ার পর কাইয়ুমের ব্যবহৃত মোবাইলে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে বহু নারীর সঙ্গে তার অবৈধ সম্পর্কের প্রমাণ পেয়েছে পুলিশ।

প্রেম-ভালবাসার অভিনয় করে প্রতারণা এবং দৈহিক সম্পর্ক স্থাপন করায় কাইয়ুমের বিরুদ্ধে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেন ওই তিন বোনের একজন। ওই নারীর মামলা ও তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফফার জানান, তার বিরুদ্ধে দায়ের করা মামলার অভিযোগ, তার ব্যবহৃত মোবাইলফোন থেকে পাওয়া অশ্লীল ছবি ও ভিডিও তার ফেসবুক থেকে পাওয়া বিভিন্ন ছবি ও বার্তা থেকে বোঝা গেছে, সে একজন সিরিয়াল ধর্ষক।

তিনি বলেন, ‘বিভিন্ন ছল-চাতুরী করে কাইয়ুম এই কাজ করে আসছিল। এক নিরুপায় হয়ে আমাদের কাছে সাহায্য চেয়েছে বলেই তাকে আইনের আওতায় আনা সম্ভব হয়েছে।’

আবদুল গাফফার বলেন, ‘তার বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করেছি। কত নারীর সঙ্গে সে প্রতারণা করেছে রিমান্ডে তা জানা সম্ভব হতে পারে।’

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3297 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন