বৃহস্পতিবার , ২৬ জুলাই ২০১৮
হোম » লাইফস্টাইল » কিভাবে বুজবেন আপনার প্রেমিকা মিথ্যা কথা বলছে

কিভাবে বুজবেন আপনার প্রেমিকা মিথ্যা কথা বলছে

আপনার প্রেমিকা কি আপনার কাছ থেকে কিছু লুকাচ্ছে? সে কি মিথ্যা বলছে? কীভাবে বুঝবেন প্রেমিকা মিথ্যা বলছে? সে সম্বন্ধে পরামর্শ দেওয়া হয়েছে বোল্ডস্কাই ওয়েবসাইটে। যদি নিজেদের সম্পর্ককে টিকিয়ে রাখতে চান, তাহলে এই পরামর্শগুলো একবার দেখে নিতে পারেন।সে যদি কথা ঘোরানোর চেষ্টা করেকোনো বিষয়ে প্রেমিকার সঙ্গে কথা বলছেন।

হঠাৎ করেই সে যদি অন্য কথা শুরু করে দেয়, তার মানে সে কথা ঘোরানোর চেষ্টা করছে। তাহলে ধরে নেবেন, নির্ঘাত সে মিথ্যা বলার চেষ্টা করছে।আপনার দুর্বলতার কথা বারবার তুলে ধরাযখন কোনো কিছুতে ধরা পড়ে যাওয়ার আশঙ্কা করে, তখনই আপনার প্রেমিকা বারবার আপনার দুর্বলতার কথা বলে কথা পরিবর্তনের চেষ্টা করে। প্রেমিকার এ ধরনের আচরণ দেখলে আপনি ধরে নেবেন, সে মিথ্যা লুকানোর চেষ্টা করছে।

ফোন লুকানোর চেষ্টাযদি আপনার প্রেমিকা আপনার কাছ থেকে ফোন লুকানোর চেষ্টা করে তাহলে এ কথা নির্দ্বিধায় বলা যায়, সে অবশ্যই আপনার কাছ থেকে কিছু লুকাচ্ছে। যার কারণে সে মিথ্যা বলতে বাধ্য হচ্ছে।কথা বলার সময় জড়তামিথ্যা বলার সময় স্বাভাবিকভাবেই স্নায়ু দুর্বল হয়ে যায়। তখন সে ঘাবড়ে যায় এবং তার কথায় জড়তা কাজ করে। এই লক্ষণ দেখলে বুঝে নেবেন, প্রেমিকা মিথ্যা বলছে।চোখে চোখ রেখে কথা না বলাযদি কথা বলার সময় প্রেমিকা অন্য কিছু করার চেষ্টা করে এবং না তাকিয়ে কথা বলে, তাহলে ধরে নেবেন কিছু একটা ঝামেলা আছে।

আপনার প্রেমিকা মিথ্যা বলার চেষ্টা করছে।অতিরিক্ত প্রতিক্রিয়া করাঅনেক সময় কথা বলার মাঝেই সামান্য বিষয়ে প্রেমিকা অতিরিক্ত প্রতিক্রিয়া করে। তখন আপনি তাকে ঠান্ডা করার চেষ্টা করেন। আপনি হয়তো এ সময় কথা বলার বিষয়টিই ভুলে যান। আর আপনার প্রেমিকা ঠিক এটাই চেয়েছিল। এ ধরনের আচরণ মিথ্যা বলার অনেক বড় একটা লক্ষণ।অকারণেই কান্না করাযখন তার সব চেষ্টা বৃথা যায়, তখন সে অযথাই কান্না শুরু করে।

মেয়েদের এই আচরণ খুবই স্বাভাবিক একটা বিষয়। কিন্তু মিথ্যা বলার সময়ও সে এভাবেই কেঁদে দেবে। অনেক সময় মিথ্যা বলার কারণে নিজে অনুতপ্ত হয়ে মানুষ কান্না করে দেয়। এমনটা হলে বুঝে নেবেন, প্রেমিকা মিথ্যা বলছিল।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

-->