আজ শুক্রবার ০৬ অক্টোবর প্রকাশিত সাপ্তাহিক চাকরির খবর – লক্ষ বেকারের প্রিয় পত্রিকা

আজ শুক্রবার ০৬ অক্টোবর প্রকাশিত সাপ্তাহিক চাকরির খবর – লক্ষ বেকারের প্রিয় পত্রিকা
ওয়ালটনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রতিষ্ঠানটি মেডিকেল অফিসার পদে দুজনকে নিয়োগ দেবে। এই পদে পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম
মেডিকেল অফিসার
যোগ্যতা
যেকোনো স্বীকৃত মেডিকেল কলেজ থেকে এমবিবিএসে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। তবে অর্থপেডিক্সে স্নাতকোত্তর ডিপ্লোমা অথবা অর্থপেডিক্সে এমএস ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা সর্বোনিম্ন ৩৫ বছর।

বেতন
আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা তাঁদের জীবনবৃত্তান্ত ‘এক্সিকিউটিভ ডিরেক্টর (এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন), ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ এই ঠিকানায় পাঠাতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ১২ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম
একাধিক পদে আকতার গ্রুপে কাজের সুযোগ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকতার গ্রুপ। প্রতিষ্ঠানটি ম্যানেজার, প্রোডাকশন (ল্যাকার ইউনিট) পদে দুজনকে নিয়োগ দেবে। শুধু পুরুষ প্রার্থীরাই পদটিতে আবেদন করতে পারবেন।

পদের নাম
ম্যানেজার, প্রোডাকশন (ল্যাকার ইউনিট)।
যোগ্যতা

প্রার্থীকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/রসায়ন/ফলিত রসায়ন/উড টেকনোলজিতে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৮ থেকে ১২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩২ থেকে ৪৫ বছর।

বেতন
আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ১০ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : বিডিজবস ডটকম

তরুণদের জন্য কাজের সুযোগ দিচ্ছে টিআইবি

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাডমিনিস্ট্রেশন (ফ্রন্ট ডেস্ক) পদে একজনকে নিয়োগ দেবে। পদটিতে শুধু নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম
অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাডমিনিস্ট্রেশন (ফ্রন্ট ডেস্ক)।

যোগ্যতা
যেকোনো বিষয়ে মাস্টার্স/সমমান ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে অবশ্যই ফ্রন্ট ডেস্ক ম্যানেজমেন্টে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩২ বছর। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না।

বেতন
নিয়োগপ্রাপ্তকে বেতন দেওয়া হবে ৩৭ হাজার ২৫৫ টাকা।

আবেদন প্রক্রিয়া
এই ওয়েবসাইট থেকে আবদেন ফরম ডাউনলোড করতে হবে। আবেদনপত্র ‘সিনিয়র ম্যানেজার (হিউম্যান রিসোর্সেস), ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি), মাইডাস সেন্টার (লেভেল-৪ ও ৫), হাউস-৫, রোড-১৬ (নতুন) ২৭ (পুরাতন), ধানমণ্ডি আর/এ ঢাকা-১২০৯’ অথবা vacancy@ti-bangladesh.org-এ ঠিকানায় ই-মেইল করতে হবে।

আবেদনের সময়সীমা
আগামী ১৫ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : চাকরি ডটকম
১৯ পদে সেনাবাহিনী সদর দপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

সেনাবাহিনী সদর দপ্তরের ক্যাডেট কলেজগুলোয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলেজগুলোতে ১৪ পদে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম
কেয়ারটেকার, প্লাম্বার, পেইন্টার, সহকারী প্লাম্বার, সহকারী কার্পেন্টার, মুয়াজ্জিন, সহকারী ম্যাশন, বাবুর্চি, অফিস সহায়ক, হাউস বেয়ারার (পুরুষ), বাস হেলপার, সহকারী বাবুর্চি, গ্রাউন্ডসম্যান, পরিচ্ছন্নতাকর্মী।

যোগ্যতা
প্রতিটি পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর, ২০১৭ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

গাজীপুর, শরীয়তপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, জয়পুরহাট, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রংপুর, গাইবান্ধা, নড়াইল, বরিশাল, ভোলা, ঝালকাঠি, চাঁদপুর, চট্টগ্রাম, নীলফামারী, পটুয়াখালী ও বরগুনা ছাড়া অন্য সবল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন
বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আবেদন করতে পারবেন। আবেদনপত্র ‘অধ্যক্ষ, ফৌজদারহাট ক্যাডেট কলেজ’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ২৬ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।
অষ্টম শ্রেণি পাসেই বিমানবাহিনীতে কাজের সুযোগ

বাংলাদেশ বিমানবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বাহিনীটিতে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে মেকানিক্যাল ট্রান্সপোর্ট ড্রাইভার (এমটিডি) পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। বিবাহিত/অবিবাহিত পুরুষরাই কেবল আবেদন করতে পারবেন।

পদের নাম

মেকানিক্যাল ট্রান্সপোর্ট ড্রাইভার (এমটিডি)।

যোগ্যতা

কোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম অষ্টম শ্রেণি/জেএসসি/জেডিসি সমমান উত্তীর্ণ হতে হবে। বিআরটিএ কর্তৃক বৈধ পেশাদার (হালকা/ভারী) ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে। ন্যূনতম তিন বছরের গাড়ি চালনার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়স সর্বনিম্ন ২১ বছর ও সর্বোচ্চ ৩৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার ৫০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা স্বহস্তে আবেদনপত্র পূরণ করে অফিস চলাকালের মধ্যে (বিকেল ৪.৩০) ডাকযোগে ‘অধিনায়ক বিমানবাহিনী রেকর্ড অফিস, টার্মিনাল ভবন, পুরাতন বিমানবন্দর, তেজগাঁও, ঢাকা-১২১৫’ এই ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ১৫ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।
ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সোনালী ও জনতা ব্যাংক লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ব্যাংকগুলো ঊর্ধ্বতন কর্মকর্তা (আইটি/আইটিসি) পদে ১৫৩ জনকে নিয়োগ দেবে। তন্মধ্যে সোনালী ব্যাংকে ৮৫ জনকে ও জনতা ব্যাংকে ৬৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

ঊর্ধ্বতন কর্মকর্তা (আইটি/আইটিসি)

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/কম্পিউটার বিজ্ঞান প্রকৌশল/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/পদার্থ/ফলিত পদার্থ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না।

বেতন

২২০০০-২৩১০০-২৪২৬০ থেকে ৪৮১২০-৫০৫৩০-৫৩০৬০ টাকা

আবেদন প্রক্রিয়া

শুধু বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট www.erecruitment.bb.org.bd-এর Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ১৮ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : bangladesh.gov.bd
একাধিক পদে এক্সিম ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি
এক্সিম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (কল সেন্টার/অ্যাগ্রি ফিল্ড) এবং ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে সেটি উল্লেখ করা হয়নি।

পদের নাম

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (কল সেন্টার/অ্যাগ্রি ফিল্ড) এবং ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)

যোগ্যতা

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (কল সেন্টার/অ্যাগ্রি ফিল্ড)

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স/চার বছরের ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। ট্রেইনিং এ থাকা অবস্থায় বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা এবং ট্রেইনিং শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার পদে যোগদানের পর বেতন দেওয়া হবে ১৮ হাজার ৯০০ টাকা।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স/চার বছরের ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। ট্রেইনিংয়ে থাকা অবস্থায় বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা এবং ট্রেইনিং শেষে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে যোগদানের পর বেতন দেওয়া হবে ১৮ হাজার ৯০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা career.eximbankbd.com-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৩০ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : জাগোজবস ডটকম
https://i2.wp.com/bhinno.com/wp-content/uploads/2017/10/cd.jpg

পোষ্টটি লিখেছেন: Saidul Islam

Saidul Islam এই ব্লগে 28 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন