অবৈধ সন্তানের মা হলেন অভিনেত্রী রিচি!

অবৈধ সন্তানের মা হলেন অভিনেত্রী রিচি!
Loading...

অবৈধ ভাবে সন্তানের মা হলেন নাট্য অভিনেত্রী রিচি সোলায়মান। এ নিয়ে মিডিয়া পাড়ায় চলছে বেশ তোলপাড়। আর এ অবৈধ সন্তানের জনক হলেন আরেক নাট্য অভিনেতা ইন্তেখাব দিনার।

এ নিয়ে রিচির মা বেশ অস্থির। কিন্তু, কোনো অবস্থাতেই অবৈধ সম্পর্ক নিয়ে মুখ খুলছেন না রিচি। এরকম একটি কাহিনি নিয়ে শাহীন স্বাধীনের রচনা ও পরিচালনায় নির্মিত হল “ভালোবাসার পদ্মফুল” নাটকটি।

মূল চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, রিচি সোলায়মান, পারসা ইভানা প্রমুখ। নাটকটি এনটিভি’র যুগপূর্তি উপলে প্রচারিত হবে আগামিকাল রাত ৯ টায়। নাটকটির শূটিং হয়েছিল দিয়াবাড়ি এবং উত্তরার বিভিন্ন লোকেশনে। নাটকটির মূল কাহিনি জনাতে গিয়ে কথা হয় পরিচালক শাহীন স্বাধীনের সাথে।

আহেলী তার মৃত মায়ের বান্ধবী রিতাকে চিঠি দিয়ে জানায় মা বাবার সঙ্গে সিটিজেনশীপ নিয়ে কানাডায় চলে যাবে। আহেলী এবং রিতার কখনো দেখা হয়নি চিঠির মাধ্যমে তাদের যোগাযোগ।

নিয়তির চক্রে রিতার সঙ্গে দেখা হয়ে যায় বিশ বছর আগের প্রেমিক আদনানের। উচ্চবিলাসী স্বপ্নে আদনান কুড়ি বছর আগে আমেরিকা গিয়ে সিটেজেনশীপধারী বাঙালি মেয়ে লুসিকে বিয়ে করে। অথই সাগরে পড়ে থাকে রিতা। একটা সময় আহেলীও জানতে পারে, পালিত সংসারের কেউ তার আপন নয়, এতদিন যাকে মনে করে আসছে তার মৃত মায়ের বান্ধবী সেই তার প্রকৃত মা। আদনান রিতার কাছে থেকে জানতে পারে তারা দুজনে বিশ বছর আগের ঘটনাচক্রে অন্তরঙ্গ হয়েছে তারই ফসল আহেলী। এভাবেইে এগিয়ে যেতে থাকে নাটকের কাহিনী।

পোষ্টটি লিখেছেন: Md. Sumon

Md. Sumon এই ব্লগে 27 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন