টেলিটকের মডেম ও রাউডারের দাম কমল

টেলিটকের মডেম ও রাউডারের দাম কমল
Loading...

টেলিটকের মডেম ও রাউডারের দাম কমল। বাংলাদেশে সরকারী মোবাইল কোম্পানী টেলিটক মডেম এবং রাউডারের দাম কমিয়েছে। বর্তমান সরকারের ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে এবং সাধারণ মানুষের কাছে ইন্টারনেটের ব্যবহার সহজ ও সুলভ করার জন্য রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর টেলিটক আবারো তাদের ফ্ল্যাশ ব্র্যান্ডেড ডিভাইস মডেম, মাই-ফাই এবং পকেট রাউডারের দাম কমাল।

মডেমের মূল্য ১ হাজার ৬০০ টাকা থেকে হ্রাস করে ১ হাজার ৩৯০ টাকা

টেলিটক SPEEDY অফারে ১,৬০০ টাকার ফ্ল্যাশ ডঙ্গল কিনুন মাত্র ১,৩৯০ টাকায়! সাথে থাকছে একটি ফ্রি ডাটা সিমসহ ১ এমবিপিএস স্পীডের ২ জিবি ডাটা, যার ব্যবহারের মেয়াদ ৩০ দিন।

মাই-ফাই রাউডারের মূল্য ৩ হাজার ৬০০ টাকা থেকে ২ হাজার ৭০০ টাকা

টেলিটক SPEEDY অফারে ৩,৬০০ টাকার Flash MiFi কিনুন মাত্র ২,৭০০ টাকায়! সাথে থাকছে একটি ফ্রি ডাটা সিমসহ ১ এমবিপিএস স্পীডের ১০ জিবি ডাটা, যার ব্যবহারের মেয়াদ ৩০ দিন।

পকেট রাউডারের মূল্য ৪ হাজার ৫০০ টাকা থেকে ৩ হাজার ৪৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

টেলিটক SPEEDY অফারে ৪,৫০০ টাকার ফ্ল্যাশ পকেট রাউটার কিনুন মাত্র ৩,৪৯০ টাকায়! সাথে থাকছে একটি ফ্রি ডাটা সিমসহ ১ এমবিপিএস স্পীডের ১০ জিবি ডাটা, যার ব্যবহারের মেয়াদ ৩০ দিন।

টেলিটক SPEEDY
আরো জানুন: http://www.teletalk.com.bd

উল্লেখ্য, গ্রাহক ১ হাজার ৩৯০ টাকা মূল্যে ডঙ্গল কিনলে পাচ্ছেন ১টি ফ্রি ডাটা সিম এবং ১ এমবিপিএস স্পিডের ২ জিবি ফ্রি ডাটা, ২ হাজার ৭০০ টাকার মাই-ফাই রাউডারের সঙ্গে থাকছে ১টি ফ্রি ডাটা সিম, ১ এমবিপিএস স্পিডের ১০ জিবি ফ্রি ডাটা এবং ৩ হাজার ৪৯০ টাকার পকেট রাউডারের সঙ্গে থাকছে ১টি ফ্রি ডাটা সিম এবং ১ এমবিপিএস স্পিডের ১০ জিবি ফ্রি ডাটা। ফ্রি ডাটা ব্যবহারের মেয়াদ ৩০ দিন।

উল্লেখ্য হ্রাসকৃত মূল্যের ফ্ল্যাশ ব্র্যান্ডেড ডিভাইসগুলো টেলিটকের সব কাস্টমার কেয়ার এবং রিটেইলশপগুলোতে পাওয়া যাচ্ছে।

পোষ্টটি লিখেছেন: Bhinno

Bhinno News এই ব্লগে 741 টি পোষ্ট লিখেছেন .

ভিন্ন.কম একটি ভিন্ন ধর্মী অনলাইন পোর্টাল। এখানে পাবেন অনলাইন আয়, জাতীয়, ইন্টারনেট, এন্ড্রয়েড, খেলাধুলা, শিক্ষা, চাকুরী, টিপস এন্ড ট্রিকস, ফ্রি নেট, বিনোদন, বিজ্ঞান ও প্রয়ুক্তি সহ সকল ধরনের তথ্য। আপনি ও লিখতে এই ব্লগে লিখার জন্য নিবন্ধন করুন

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন