অবিকল নারী মনে হলেও আসলে এটি রোমাঞ্চ ডল! দেখুন ভিডিও সহ এই ডল দিয়ে মানুষ কি করছে?

অবিকল নারী মনে হলেও আসলে এটি সেক্স ডল! দেখুন ভিডিও সহ এই ডল দিয়ে মানুষ কি করছে?

অবিকল নারী মনে হলেও আসলে এটি সেক্স ডল! দেখুন ভিডিও সহ এই ডল দিয়ে মানুষ কি করছে?

ভিন্ন ডট কম সবসময় পাঠকের চাহিদা অনুযায়ী তথ্যবহুল কিছু প্রচার করে থাকে, সেই ধারাবাহিকতার ফলশ্রুতিতে আজকে আপনাদের সামনে তুলে ধরবো সেক্স ডল সম্পর্কে, বাংলাদেশে কিভাবে এই ডল আসছে,কোথায় পাওয়া যাচ্ছে, কারা এগুলি ব্যবহার করছে এবং এই ডলের কুফল সম্পর্কে।

উন্নত বিশ্বে মানুষের কাজের পরিধি বাড়ছে বিশেষ করে আমেরিকা, কানাডা, চীন, জাপান, রাশিয়া, ইংল্যান্ড, ফ্রান্স, জার্মানি সহ বহু দেশে ব্যস্ততার কারণে মানুষের পারিবারিক বন্ধন ক্ষীণ হয়েছে বহু আগে, তাই এরা বেছে নিয়েছিল এক সময় সংগিনী ভাড়া করে নিজেদের অবসর সময় পার করার জন্য।

পুতুল দেখেই যেকেনো ছেলের চেতনা জেগে যাবে, কেউ পড়লে কি যে হবে…

সবকিছুই ক্রমে ক্রমে ব্যবহুল হয়ে উঠছে এবং সময়ের সাথে তাল মিলিয়ে করা সম্ভব হচ্ছে না, মানুষ চাই নতুনন্ত্ব তাই চায়না সর্বপ্রথম আবিষ্কার করলেন সেক্স ডল, নারী পুরুষ উভইয়ের জন্য আনলেন এই অভিনব প্রযুক্তি। ছেলে ও মেয়েদের উভয়ের জন্য সেক্স টয় বিক্রি পাওয়া যায়। চীনের এক বিক্রেতা জানান, ছেলেরা আসে তাদের গার্লফ্রেন্ডের জন্য, আর মেয়েরা আসে তাদের বয়ফ্রেন্ডের জন্য কিনতে। আবার অনেক সময় প্রেমিক-প্রেমিকারা এক সাথে এসেই কিনে নিয়ে যায়।

সম্প্রতি বাংলাদেশে এই ডলের চাহিদা বেশ বেড়েছে, প্রথম দিকে এগুলো বাংলাদেশে আনা হতো এদেশে বসবাসকারী বিদেশীদের জন্য, কারণ বাঙ্গালি সঙ্গী দিয়ে বিদেশীরা তৃপ্ত না। সম্প্রতি দেশের বড় বড় শহর গুলোতে আনাচে কানাচে এগুলি পাওয়া যাচ্ছে কিংবা ঘরে বসে অর্ডার করলেই চলে আসছে, একবার কিনলেই ৫ বছরের ওয়ারেন্টি।

নিচের ভিডিও তে দেখুন সেক্স ডলের ব্যবহার:

সাময়িক ভাবে তৃপদায়ক হলেও এই ডলের ব্যবহার শরীরের জন্য ব্যপক স্বাস্থ্য ঝুকির কারণ রয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞ ডাক্তারগণ, দেশের আলেম ওলামা থেকে শুরু করে, সচেতন মহল সবাই এই ডল আমদানি নিষিদ্ধ করার জোর দাবি জানাচ্ছেন উপর মহলের কাছে।

বাংলাদেশে অবাধে সেক্স টয় বিক্রি হচ্ছে হিজাবের আড়ালে: ক্লিক করুন

 নিজের আব্বুই আমাকে অশ্লীল ভাবে স্পর্শ করে, জোরাজুরি করে…ক্লিক করুন

পোষ্টটি লিখেছেন: GM rahap Rahap

GM rahap Rahap এই ব্লগে 23 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন