হোম » ভিন্ন খবর » আপনি আপনার পার্টনার এর সাথে ডেটিং করতে প্রসতুত তাহলে জেনে নিন
আপনি আপনার পার্টনার এর সাথে ডেটিং করতে প্রসতুত তাহলে জেনে নিন

আপনি আপনার পার্টনার এর সাথে ডেটিং করতে প্রসতুত তাহলে জেনে নিন

আপনি কি আপনার গার্লফ্রেন্ডের সাথে রাত কাটিয়ে নিজেকে খুব গর্বিত মনে করছেন? অথবা আপনার গার্লফ্রেন্ডের সাথে রাত কাটাবেন বলে প্ল্যান করছেন? অথবা গার্লফ্রেন্ডকে কোন হোটেল বা বাসায় নিয়ে দুজন নির্জনে কিছু রোমাঞ্চকর মুহূর্ত কাটাবেন এবং জৈবিক চাহিদা মিটাবেন বলে ভাবছেন?

অনেকেই দেখি, গার্লফ্রেন্ডের সাথে রাত কাটিয়ে এসে, বন্ধুদের  সাথে রাতে কি করেছে না করেছে তা নিয়ে হাঁসি ঠাট্টা করে। আমি তাদেরকে বলবো, ভাই আপনি এক রাতে আর কি মজা পাইছেন, আপনার আসল মজাতো মৃত্যুর পরে পাবেন।  যখন ফেরেস্তারা আপনার লিঙ্গে রশি দিয়ে বেঁধে জাহান্নামের আগুনে ঝুলিয়ে লোহার ডান্ডা দিয়ে পিটাবে, আর আপনি চিৎকার করতে থাকবেন……।।

আপনি এই মজার জন্য অপেক্ষা করতে থাকুন যদি তওবা না করে থাকেন। কিতাবে বর্ণিত আছে, “ব্যভিচারী নারী-পুরুষের লিংগ রশি দ্বারা বেঁধে জাহান্নামের আগুনে ঝুলানো হবে এবং লোহার ডান্ডা দিয়ে তাদের জননেন্দ্রিয়ে আঘাত করা হবে। আঘাতের  যন্ত্রণায় যখন চিৎকার করবে, তখন জাহান্নামের ফেরেশতারা বলবে; পৃথিবীতে যখন  তোমরা আনন্দ ফুর্তি করতে, হাসতে এবং আল্লাহর কথা স্মরণ করতে না এবং তাঁকে লজ্জা পেতে না, তখন এ চিৎকার কোথায়  ছিল”?

ইসলামে যেনার কোনো স্থান নেই। মৃত্যুর পর যেনাকারী উলংগ অবস্থায় কেয়ামত  পর্যন্ত আগুনে জ্বলবে।   রাসূলুল্লাহ (সাঃ) বলেছেন, যেনাকার ও যেনাকারীনি কেয়ামত পর্যন্ত উলঙ্গ অবস্থায়  আগুনে জ্বলতে থাকবে। [ বুখারী, মিশকাতঃ ৪৬২১]

আপনি আপনার পার্টনার এর সাথে ডেটিং করতে প্রসতুত তাহলে জেনে নিন

সুতরাং ভেবে  দেখুন, সময় থাকতেই সাবধান হয়ে জান।   এসব গার্লফ্রেন্ড মালফ্রেন্ড বাদ দিয়ে,সোজা বিয়ে করে ফেলেন ,বা কাউকে পছন্দ হলে সোজা বিয়ের প্রস্তাব দিন , আল্লাহর কাছে তওবা করে, নিয়মিত পাঁচ ওয়াক্ত নামায আদায় করুন। Otherwise মৃত্যুর পর কান্নাকাটি করে কোন লাভ হবে না।  যা কান্নাকাটি করার এখনই করে নিন।   আস্তাগফিরুল্লাহ । আস্তাগফিরুল্লাহ । আস্তাগফিরুল্লাহ  আল্লাহ, আমাদেরকে ক্ষমা করে দাও। আমিন।”….

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

Close [X]