অবশেষে আত্নহত্যা করলেন বিতর্কিত অভিনেত্রী প্রভা!

অবশেষে আত্নহত্যা করলেন বিতর্কিত অভিনেত্রী প্রভা!
Loading...

বিনোদন ডেস্ক – বাংলাদেশের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী হলেন সাদিয়া জাহান প্রভা। তিনি বিভিন্ন নাটকে ইদানীং অনেক ভাল অভিনয় করছেন। ঈদের ছুটি শেষে এক এক করে ফের তারকারা ছুটোছুটি করছেন শুটিং বাড়িগুলোতে। আর সে ব্যস্ততা শুরু হয়েছে আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভারও। আগের নাটকগুলো ছাড়া কাজ করছেন নতুন একটি ধারাবাহিকে।

ভিন্নরূপে, ভিন্ন মেজাজে আর ভিন্নধর্মী চরিত্র নিয়ে অভিনয় করছেন আলভী আহমেদের পরিচালনায় ‘নষ্টনীড়’ ধারাবাহিক নাটকে। এটিএন বাংলায় প্রচারের লক্ষ্যে নির্মাণাধীন নাটকটির নাম পরিবর্তন হতে পারে বলে জানা যায় নির্মাতাসূত্রে। নতুন এ ধারাবাহিকে নতুনরূপে দেখা যাবে প্রভাকে। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একটি মেয়ের চরিত্রে রূপদান করছেন তিনি।

শুধু তাই নয়, এতে অভিনেতা শহীদুজ্জামান সেলিমের ছাত্রী হিসেবে দেখা যাবে তাকে। নতুন নাটক প্রসঙ্গে তিনি জানান, অনেক পরিশ্রম করতে হচ্ছে। এক পর্যায়ে এসে আত্নহত্যাও করা হয়েছে বলে জানান তিনি।

নিজের বিতর্কিত কিছু কর্মকাণ্ড ছাড়া সাড়া জাগানো এই অভিনেত্রী মোটামুটি তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়,প্রভার জনপ্রিয়তা আরো বেড়েছে সিকান্দার বক্স নাটকে অভিনয়ের মাধ্যমে,প্রভা এই পর্যন্ত কয়েক শতাধিক নাটকে অভিনয় করেছেন তবে সবচেয়ে আকর্ষণীয় জুটি ছিলো অপুর্বের সাথে,কিন্তু অপুর্বের সাথে বিবাহ বিচ্ছেদের পরে আর দেখা যাচ্ছে না এই জুটিকে কোন নাটকে.
তবে প্রভা ভক্তরা আবারো এই জুটিকে দেখতে চান

আমরাও আশা করি সকল ভেদাভেদ ভুলে জনপ্রিয় এই জুটি অচিরেই আবারো নতুন কিছু নিয়ে আমাদের সামনে হাজির হবে

অন্যরা যা পড়ছেনঃ

পোষ্টটি লিখেছেন: Bhinno

Bhinno News এই ব্লগে 747 টি পোষ্ট লিখেছেন .

ভিন্ন.কম একটি ভিন্ন ধর্মী অনলাইন পোর্টাল। এখানে পাবেন অনলাইন আয়, জাতীয়, ইন্টারনেট, এন্ড্রয়েড, খেলাধুলা, শিক্ষা, চাকুরী, টিপস এন্ড ট্রিকস, ফ্রি নেট, বিনোদন, বিজ্ঞান ও প্রয়ুক্তি সহ সকল ধরনের তথ্য। আপনি ও লিখতে এই ব্লগে লিখার জন্য নিবন্ধন করুন

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন