হোম » লাইফস্টাইল » পুরুষদের সম্পর্কে যা শুনলে মেয়েরা ভয় পাই
কোন রাশির পুরুষ কেমন আবেদনময়/যৌনতা বেশি

পুরুষদের সম্পর্কে যা শুনলে মেয়েরা ভয় পাই

পৃথিবীর বেশিরভাগ রাষ্ট্রই পুরুষতান্ত্রিক। বেশিরভাগ দেশে নারী-পুরুষের সমানাধিকার নিশ্চিত করা হলেও তা এখনও কোনও কোনও জায়গায় অলিক কল্পনা ছাড়া আর কিছু নয় অধিকারের দিক থেকে নারী পুরুষ সমান হলেও কিছু ক্ষেত্রে দুই লিঙ্গের মধ্যে হাজারো ফারাক রয়েছে।

যেমন পুরুষেরা মেয়েদের চেয়ে বেশি যুক্তিবাদী হয়। অন্যদিকে মেয়েরা ছেলেদের তুলনায় বেশি আবেগপ্রবণ হয়। অন্যদিকে ছেলেদের তুলনায় মেয়েদের কথোপকথনের দক্ষতা বেশি ভালো হয়। ফলে কোনও ঘটনা মেয়েরা বেশি ভালো করে সামলে নিতে পারে।

unfaithfulmen নিচের দেখে নিন, তেমনই পুরুষদের সম্পর্কে কিছু অজানা তথ্য যা শুনলে চোখ কপালে উঠবে।

অবিশ্বাসী পুরুষ : একটি সমীক্ষায় জানা গিয়েছে, যে সকল পুরুষ নিজের স্ত্রীর বিশ্বাস ভঙ্গ করেন, তাদের আই-কিউ বা বুদ্ধিমত্তা কম হয়।

মেয়েদের দিকে চেয়ে থাকা : জানা গেছে, নিজের জীবনের গোটা একটা বছর পুরুষেরা মেয়েদের দিকে তাকিয়ে নষ্ট করে।

খুন : সমীক্ষায় রিপোর্ট বলছে, যে সকল মহিলারা খুন হন, তাদের অর্ধেকই বর্তমান অথবা প্রাক্তন স্বামী অথবা প্রেমিকের হাতে প্রাণ খোয়ান।

মিথ্যা বলা : মেয়েদের চেয়ে ঢের বেশি মিথ্যা বলে পুরুষেরা। একজন মহিলা দিনে তিনবার মিথ্যা বললে পুরুষেরা বলে ছয় বার।

ল্যাপটপ : কোলের উপরে যেসব পুরুষ ল্যাপটপ রেখে ব্যবহার করেন, তারা সন্তানের জন্ম দিতে কম সক্ষম হন। কারণ তাতে স্পার্ম কাউন্ট কমে যায়।

দাড়ি কামানো : প্রাপ্তবয়স্করা নিজের জীবনের ৬ মাস শেভিং করে খোয়ান বলে সমীক্ষায় জানা গিয়েছে।

বিবাহ : সমীক্ষা রিপোর্ট বলছে, যে পুরুষের স্ত্রী যত সুন্দরী, তাদের বিবাহিত জীবনও ততটাই সুন্দর।

ন্যাড়া মাথা : ন্যাড়া মাথার লোকেরা মাথা ভর্তি চুলওয়ালা মানুষের চেয়ে বেশি শক্তিশালী হন।

হিল দেওয়া জুতো : ষোড়শ শতকে পুরুষেরা প্রথমে হিল দেওয়া জুতো পড়তেন। পরে মহিলারা হিল দেওয়া জুতো পায়ে দেওয়া শুরু করেন। এখন সেটাই মহিলাদের স্টাইল স্টেটমেন্ট হয়ে দাঁড়িয়েছে।

ধীরে হাঁটা : স্ত্রী অথবা প্রেমিকার সঙ্গে হাঁটার সময়ে পুরুষেরা গড়ে ৭ শতাংশ গতি কমিয়ে দেয়। অন্য পুরুষের সঙ্গে হাঁটলে তা আবার বেড়ে যায়।

জ্বালানি খরচ : সমীক্ষায় দেখা গিয়েছে, পুরুষ গাড়ি চালকেরা প্রতি বছর হাজার হাজার গ্যালন জ্বালানি নষ্ট করেন। কারণ কোনও ঠিকানা না জানা থাকলেও তারা সহজে অন্য কাউকে জিজ্ঞাসা করেন না এবং গাড়ি চালিয়ে যান।

জামাকাপড় : কোনও জামাকাপড় গায়ে ছোট হলে মহিলারা ভাবেন মোটা হয়ে যাওয়ার কথা। অন্যদিকে পুরুষদের মনে হয়, জামাটাই বোধহয় ছোট হয়ে গিয়েছে।

কোন রাশির পুরুষ কেমন আবেদনময়/যৌনতা বেশি

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 135 টি পোষ্ট লিখেছেন .

-->