EaseUS Partition Master দিয়ে কম্পিউটার চলন্ত অবস্থায় হার্ডডিস্ক পার্টিশন করুন

Loading...

বিসমিল্লাহির রাহমানির রাহিম। সবাইকে আমার সালাম জানাই। কেমন আছেন সবাই। আশা করি মহান আল্লাহ্‌র রহমতে সবাই ভাল আছেন। আমি আলহামদুলিল্লাহ্‌ বেশ ভাল আছি। বরাবরের মতোই একটি ফুল ভার্শন লেটেস্ট সফটওয়্যার নিয়ে হাজির হলাম।

EaseUS Partition Master 10.8 সকল ভার্শন

আমরা অনেকেই অনেক সফটওয়ার ব্যবহার করি হার্ডডিস্ক ব্রেক, তৈরি ও রিসাইজ করার জন্য। কিন্তু কতগুলো সফটওয়ার সম্পর্কে আপনি জানেন যে কম্পিউটার চলন্ত অবস্থায় হার্ডডিস্ক ব্রেক, তৈরি ও রিসাইজ করার সুবিধা দেবে। অনেকে হয়ত এই সম্পর্কে বলতেও পারবেন না। যাইহোক এ সম্পর্কে বিস্তারিত বলছি।

এই সফটওয়ারটি কম্পিউটার চলন্ত অবস্থায় পার্টিশন করতে পারে। অনেক সময় আমরা একটি সমস্যায় পরি সেটি হল পার্টিশন এর স্পেস বাড়াতে কমাতে হলে অনেকেই পার্টিশনের সবকিছু সময় নষ্ট করে অন্যত্র সরিয়ে রেখে পার্টিশন ভেঙ্গে রিসাইজ করে। কিন্তু এই সফটওয়ার এর ক্ষেত্র আপনার পার্টিশনের কিছুই সরাতে হবে না। অর্থাৎ কোন কিছুই ড্রাইভ থেকে নষ্ট হবে না। পার্টিশন রিসাইজ করার সময় শুধুমাত্র কতটুকু স্পেস বাড়াতে বা কমাতে চান তা দিয়ে দিলেই কাজ শেষ। যারা ব্যবহার করবেন তাদের উদ্দেশ্যে বলছি, রিসাইজের আগে, আপনার ডিস্কটি ডিফ্রাগমেন্ট করে নেওয়া ভালো।

What is New on Last 10.8 Version:

EASEUS Partition Master 10.8 ফিচার সমূহ –

Download Link:

EaseUS Partition Master 10.8.zip (২৮ মেগাবাইট)

EaseUS Partition Master 10.8 Activation Key File (৩ কেবি)

ভিডিও টিউটোরিয়াল (এক্টিভেশন করার পদ্ধতি)

আজ এই পর্যন্তই। আপনার কোনো সফটওয়্যার লাগলে আমাকে বলতে পারেন।

পোষ্টটি লিখেছেন: gangsterbd

এই ব্লগে এটাই এর প্রথম পোষ্ট.

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন