ফেসবুক দিচ্ছে ২৫ থেকে ১২৫০ ডলার ঋণ, যেকেউ নিতে পারেন এই সুবিধা

Loading...

বেকারদের জন্য সুবর্ণ সুযোগ,বিনাপুজিতে ফেসবুকের সাথে চুক্তি করুন, খুব সহজেই আপনি এটা করতে পারেন,যেকেউ এই সুবিধা নিতে পারেন ফেসবুক আইডি থাকলে,কিভাবে কি করবেন জেনে নিন বিস্তারিত।

এই লেখাটি পড়ার আগেই অনেকে হয়তো অনেক রকম মন্তব্য করবেন কিন্তু পুরো লেখাটি পড়ার পর সবাই বুঝতে পারবেন। ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ প্রতিনিয়ত ফেসবুক ব্যাবহারকারীদের জন্য নিয়ে আসছেন নতুন নতুন ফিচার আগে যেখানে সাড়ে সাতশো ডলার ঋণ নেওয়া যেত এখন থেকে সেটা সাড়ে বারশত পর্যন্ত বর্ধিত করা হয়েছে। হ্যাঁ একটু কঠিন মনে হচ্ছে তাহলে গল্পকারে পড়ুন আপনাদের বুঝতে সুবিধা হবে।

ইভা নামের একজন ছাত্রী তার কোন একজন বন্ধুর কাছে শুনলেন ফেসবুকের মাধ্যমে যেকোন পন্য বেচাকেনা কিংবা যেকোন কিছুর বিজ্ঞাপন চালানো যাই, এইজন্য নাকি ফেসবুকে বিভিন্ন গ্রুপ আছে, ইভার কিছু ব্যাগ আছে যেগুলো সে বিক্রি করতে চাই,কিন্তু বিজ্ঞাপন দেবার মতো কোন টাকা তার কাছে নেই,আজকাল ফেসবুক সবাই ব্যাবহার করে তাই ইভা বিভিন্ন মেয়েদের গ্রুপে তার ব্যাগের বিজ্ঞাপন দিতে থাকে কিন্তু গ্রুপের অন্য মেয়েরা ইভার বিজ্ঞাপন দেখার সাথে সাথেই রিপোর্ট করে মুছতে ফেলে।

ইভা যথেষ্ট হতাশ হয়ে পড়ে কিন্তু হাল ছাড়েনি,ইভা শুনেছিলো ফেসবুক পেজের মাধ্যমে বিজ্ঞাপন দেওয়া যাই তাই সে একটি ফেসবুক পেজ চালু করে কিন্তু পেজে লাইক খুব বেশী নাই,বন্ধুদের কে ইনভাইট করে তবুও লাইক বাড়ে না, পেজে পোস্ট বুস্ট এবং পেজ প্রমোট অপশন আছে কিন্তু এগুলো করতে হলে ফেইসবুককে ডলার দিয়ে করতে হবে।

ইভা একটি কার্ডের জন্য ব্যাংকে গিয়েছিলো কিন্তু ডুয়েল কারেন্সির কোন মাস্টারকার্ডে কিংবা ভিসা কার্ড ব্যাংক তাকে দেইনি তবুও পিছু হটেনি ইভা।

সর্বশেষ এক বন্ধুর কাছে শুনলো আন্তজাতিক বিভিন্ন অনলাইন মার্চেন্ট বিনামূল্যে মাস্টারকার্ড দিয়ে থাকে।

ইভা একটি পেওনিয়ার কার্ডের জন্য আবেদন করলো,ইভার আবেদন অনুমোদন হবার পর এক মাসের ভিতরে মাস্টারকার্ড পোস্ট অফিসের মাধ্যমে তার হাতে চলে এলো.

ইভা মহাখুশি এখন থেকে সে এই কার্ডের মাধ্যমে ফেসবুকে প্রমোশন চালাতে পারবে, ইভা তার এই পেওনিয়ার কার্ড ফেসবুকে পেজে সংযুক্ত করার সাথে সাথেই ফেসবুক গ্রহণ করলো এবং 25 ডলার ঝরণা দিলো সর্বপ্রথম অর্থাৎ এই 25 ডলার খরচ করার পর মাস শেষে তাকে বিল দিতে হবে।

প্রথমদিনেই ইভা পাচ ডলারের বিজ্ঞাপন দিয়ে অর্ডার পেলো ত্রিশ টা,  এই পচিঁশ ডলার খরচ করার আগেই ইভা শুধু ব্যাগ বিক্রি করে লাভ করলো প্রায় পনেরো হাজার টাকা।

ফেইসবুককে এই 25 ডলার বিল দেবার সাথে সাথেই ইভা পেলো আরো 50 ডলার ঝণ, এই 50 ডলারের ইভা পাঁচদিনেই খরচ করলো.

ফেইসবুককে 50 ডলার বিল দেবার পর ফেসবুক থেকে ইভাকে আরো 250 ডলার ঝণ দিলো.

ইভা এই 250 ডলার খরচ করে তার সমস্ত ব্যাগ বিক্রি করে ফেললো, তার সর্বমোট লাভ দাড়ালো 60 হাজার টাকা.

নিচে পেওনিয়ার কার্ডের একটি ছবি এবং ফেসবুকের ঝণের বিল দেখুন

ইভা 250 ডলার ফেসবুকের বিল দেবার পর ঝণ পেয়েছে 500 ডলার, ইভার ব্যাবসা দিনে দিনে বেড়েই চলেছে শুধু ব্যাগ নয় আরো অনেক কিছুই যুক্ত করেছেন,ইভার সাথে কাজ করার জন্য আরো কয়েকজন মেয়েকেও নিয়েছেন.

ইভা 500 ডলার ফেসবুকের ঝণ শোধ করার পর আবারো ঝণ পেয়েছে 750 ডলার,ইভা এখন এই ডলার দিয়ে নিজের পণ্যের বিজ্ঞাপন ছাড়া অনেক কোম্পানির বিজ্ঞাপন দিয়ে দেই,যেহেতু মেয়ে সেহেতু অনেকেই ইভার কাছে বিজ্ঞাপন দিতে আসে,অনেক তারকারাও তাদের পেজে লাইক বাড়ানোর জন্য ইভার দারস্ত হয়.

ইভা 750 ডলার ঝণ খরচ করার পর ফেইসবুককে আর বিল দেইনি, একটু চালাকি করে ফেইসবুককে মেসেজ পাঠিয়েছে,ইভা ফেইসবুককে লিখেছিলো আমার ব্যবসা খারাপের যাচ্ছে আমি এই ঝণ পরে শোধ করবো।

ফেসবুক কতৃপক্ষ ইভার মেসেজে সাড়া দেই,ইভাকে সময় দেই দুই বছর।

ইভা এবার অন্য একটি ফেসবুক আইডি তে তার বাবার নামে আনা একটি পেওনিয়ার কার্ড যুক্ত করে আবারো বিজ্ঞাপন চালাতে থাকে ঝণ নিয়ে,এভাবেই ইভার আজ একটি অফিস আছে কর্মচারী আছে প্রায় ত্রিশ জন।

ইভা প্রতিদিন ফেসবুকে নিজের পণ্যের বিজ্ঞাপন ছাড়াও বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপন, অনেকের ফ্যান পেজের বিজ্ঞাপন দিয়ে থাকে,প্রতিমাসে ইভা সর্বমোট ফেইসবুককে বিল দিয়ে থাকে পাচ থেকে ছয় হাজার ডলার।

ইতোমধ্যে ইভা ফেসবুকে বিজ্ঞাপন দেবার জন্য বিজনেস আইডি খুলে নিয়েছেন, বিজনেস আইডি চালু করার পর ইভা এখন একবার ঝণ শোধ করার পর সাড়ে বারোশত ডলার পর্যন্ত ঝণ সুবিধা পাচ্ছেন। ২৫ ডলার বোনাস সহ ফ্রি মাষ্টার কার্ড নিতে নিচের লিংকে ক্লিক করুন:

কিভাবে আপনি একটি ফ্রি মাস্টারকার্ড নিবেন তার জন্য নিচের আর্টিকেল টি পড়ুন

কিভাবে আপনি ফেসবুকে বিজ্ঞাপন দিবেন সেটা কয়েকটি ছবির মাধ্যমে দেখানো হলোঃ প্রথমে বুস্টার করবেন তারপর আপনারা কার্ড নাম্বার চাইবে,মাস্টারকার্ডের যাবতীয় তথ্য দেবার পরে আপনি কত ডলারের বুস্ট করতে চান সেটা সিলেক্ট করে সাবমিট করবেন, এরপর আপনার প্রমোশন ফেসবুক অনোমদন করে দিলে বিজ্ঞাপন চালু হয়ে যাবে এবং সমগীত ফেসবুক ব্যাবহারকারীর ভিতরে ছড়িয়ে যাবে,
সুযোগ থাকলে করে রাখুন কারণ কিছুদিন পরেই ফেসবুক চালাতে হলে বিল দিতে হবে তখন এই মাস্টারকার্ডের মাধ্যমে আপনি বিল পরিশোধ করতে পারবেন,অনেকেই তাদের ফেসবুক বিল পরিশোধ করার জন্য আপনাকেই ডাকবে

Screenshot_2015-12-27-00-06-47

এরপর
Screenshot_2015-12-27-00-07-08
তারপরScreenshot_2015-12-27-00-07-35
এবার বিল দেখুন

অন্যরা যা পড়ছেন:

জেনে নিনঃ সিম কিংবা ফোন হারিয়ে গেলে সব নাম্বার এবং ছবিগুলো কিভাবে ফিরে পাবেন

অনার্স দ্বিতীয় বর্ষে পড়ুয়া তরুণ মাসিক আয় এক লক্ষ বিশ হাজার টাকা
ফেসবুকে আসছেন খালেদা জিয়া
মাত্র চার হাজার টাকায় পাওয়া যাচ্ছে সুন্দরী বউ
ইডেন কলেজের দুই ছাত্রীর গোপণ ভিডিও ফাস(ভিডিও সহ)
ছাত্রের সাথে একি করলেন শিক্ষিকা
এবার কোটিপতির সুন্দরী মেয়ের সাথে ফকিরের বিয়ে

Tag:

High Cpc Add

High Content

High Rate Advertisement

Criminal Lawyer Miami

Car Loan United State

Home Loan United State of America

Health insurance

Canadian University Admission

World best product

High Rate product

Canadian Job

Newzeland Job

Switzerland Job

American Product

London Private university

Canadian private university

 

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3304 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন