দেখুন নাঈলা নাঈম কিভাবে তার রাতের সেই চাহিদা পূরণ করছে (ভিডিও) সহ

Loading...

জনপ্রিয় রাম্প মডেল নাঈলা নাঈমের সেই নজরকাড়া ভিডিও যেটা ইতোমধ্যে অনেকেই দেখে ফেলেছেন,চলুন বিস্তারিত জেনে নিই

অনলাইনে খাবারের ফরমায়েশ দেওয়ার পোর্টাল ফুডপান্ডা সম্প্রতি মডেল ও অভিনেত্রী নাইলা নাইমের সঙ্গে চুক্তি করেছে। ফুডপান্ডার ‘সেভ ওয়ান আওয়ার’ প্রচারে কাজ করবেন নাইলা। সেভ ওয়ান আওয়ার হচ্ছে ফুডপান্ডার অনলাইন ভিত্তিক প্রচারণা। সামাজিক যোগাযোগের মাধ্যমে (ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটার) এক মাস ধরে এই ক্যাম্পেইন চলবে।
ফুডপান্ডা কর্তৃপক্ষ জানিয়েছে, অনলাইনে খাবার ফরমায়েশ দেওয়ার পর এক ঘণ্টা সময় মানুষ কীভাবে কাটায় সেই বিষয়টিকে প্রাধান্য দিয়ে ‘সেভ ওয়ান আওয়ার’ ক্যাম্পেইন চালানো হচ্ছে। এই ক্যাম্পেইনের সময় প্রতি সপ্তাহে নাইলা নাইম ভক্তদের কাছে খাবার ফরমায়েশ দেওয়ার পরের এক ঘণ্টার অভিজ্ঞতার কথা জানাবেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবি অথবা ছোট ভিডিওর মাধ্যমে ফুডপান্ডার গ্রাহকেরাও অভিজ্ঞতার কথা জানাতে পারবেন। মজার অভিজ্ঞতা বিনিময়কারীদের পুরস্কৃত করবে ফুডপান্ডা।
রকেট ইন্টারনেটের উদ্যোগ হচ্ছে ফুডপান্ডা নামের সাইটটি। এই সাইট থেকে ঘরে বসেই খাবারের ফরমায়েশ দেওয়া যায়। বর্তমানে বিশ্বের ৩৬টি দেশে চালু রয়েছে ফুডপান্ডা। বাংলাদেশে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে ২০১৩ সালের ডিসেম্বর থেকে ফুডপান্ডা তাদের সেবা চালু করেছে।
https://youtu.be/Vc9BcGu3bdg

পোষ্টটি লিখেছেন: বিশ্ব বিবেক

বিশ্ব বিবেক এই ব্লগে 3304 টি পোষ্ট লিখেছেন .

Loading...
পোস্টটি ভাল লাগলে লাইক দিন